বকেয়া মেটানোর ছলে যুবতীকে ধর্ষণ, তারপর বিক্রি যৌনপল্লীতে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | September 11, 2019 | 6:35 pm
প্রতীকী ছবি।

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বকেয়া মেটানোর ছলে চাকরি ছেড়ে যাওয়া এক যুবতীকে ডেকে ধর্ষণ করল এক ক্যাটারিং সংস্থার প্রধান। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। এমনকি পরে ওই যুবতীকে যৌনপল্লীতে বিক্রিও করা হয় বলে অভিযোগ। জানা যায়, ওই যুবতী কাজ করতেন একটি ক্যাটারিং সংস্থায়। ব্যক্তিগত কারণে ২ সেপ্টেম্বর চাকরি থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি। এরপর এদিন ওই ক্যাটারিং সংস্থার তরফে তাঁকে তাঁর বকেয়া কিছু টাকা মিটিয়ে দেওয়ার জন্য আন্ধেরি মেট্রো স্টেশনের সামনে ডাকা হয়।

অভিযোগ, ওই ক্যাটারিং সংস্থার প্রধান তাঁকে পাওনা টাকা মিটিয়ে দেওয়ার পর প্রস্তাব দেন সমুদ্র পাড়ে যাওয়ার জন্য। তারপর ওই সেখানে তাঁকে জোর করে নিয়ে যাওয়া হয় হোটেলের একটি রুমে। এমনকি জোর করে তাঁকে মদ্যপান করিয়ে ধর্ষণ করে ওই যুবক। তারপরই  অচৈতন্য অবস্থায় তাঁকে মাত্র ২০০ টাকার বিনিময়ে তাকে বেচে দেয় কামাথিপুরার কাছে ।

জ্ঞান ফেরার পর ওই যুবতীর আর বাকি থাকে থাকেনা বুঝতে যে তাঁকে যৌনপল্লীতে নিয়ে আসা হয়েছে। কোনও মতে প্রান বাঁচিয়ে সেখান থেকে পালিয়ে আসেন তিনি এবং  নাগপাড্ডা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই ক্যাটারিং সংস্থার ম্যানেজার-সহ একজনকে গ্রেফতার করে পুলিশ।     (মনোজ)

 

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট