দশমীর দিনে ঘরের ভিতরে ঢুকে সন্তান সহ দম্পত্তিকে খুন! চাঞ্চল্য মুর্শিদাবাদে

0
68

সামিম আক্তার, মুর্শিদাবাদ: দিনের বেলা ঘরের ভিতরে প্রবেশ করে আট বছরের শিশু, সন্তান সম্ভবা স্ত্রী ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে গলা কেটে খুন! মঙ্গলবার দশমীর দিন বেলা দশটা নাগাদ এই ঘটনায় তোলপাড় হয়ে উঠল মুর্শিদাবাদের জিয়াগঞ্জ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন শিক্ষক বন্ধুপ্রকাশ পাল(৩৫), স্ত্রী বিউটি মণ্ডল পাল(৩০) ও ছেলে বন্ধু অঙ্গন পাল(৮)। কী কারণে একই পরিবারের তিনজনকে এভাবে খুন করা হল তার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত ব্যক্তি স্থানীয় গোসাঁইগ্রাম সাহাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন বলে খবর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিত্যদিনের মতো মঙ্গলবারও নিজ বাড়ি জিয়াগঞ্জের ১৬ নম্বর ওয়ার্ডের লেবুতলায় বসবাস ছিলেন পেশায় শিক্ষক ওই ব্যক্তি। হঠাতই বেলা দশটা নাগাদ বাড়ির ভিতর থেকে গম্ভীর সুরে আওয়াজ আসতেই ছুটে যায় এলাকাবাসীরা। বাড়ির ভিতরে প্রবেশ করতে দুই ঘরে সন্তান, স্ত্রী ও শিক্ষকের লাশ দেখে কার্যত চক্ষু চড়কগাছ এলাকাবাসীর। খবর পেয়ে ছুটে আসে জিয়াগঞ্জ থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার নেপথ্যে কী কারন রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে ওই মিষ্টভাষী শিক্ষক খুনের ঘটনায় তোলপাড় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রাও।

sweta

(Visited 338 times, 1 visits today)