‘বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস’-এ ছবি শেয়ার করলেন স্বস্তিকা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | September 11, 2019 | 11:51 am

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ‘বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস’-এ নিজের ছবি শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আত্মহত্যার মতো জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত না নিয়ে, মানুষ যেন বেঁচে থাকার জন্য লড়াই করে। লড়াই করে বেঁচে থাকার অর্থই হল জীবন। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এমনটাই বললেন অভিনেত্রী।

বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। সেখানে তিনি নিজের হাতের ছবি প্রকাশ্যে আনেন। ছবিতে দেখা যাচ্ছে তার হাতে রয়েছে একাধিক কাটা দাগ। জীবনে অনেক বাধা বিপত্তি এসেছে ঠিকই, কিন্তু তিনি কখনো হেরে যাননি। বেঁচে থাকার জন্য লড়াই চালিয়ে গিয়েছেন।

যদি কারও হাতে বা শরীরের কোনও অংশে কাটার দাগ থাকে, তাহলে তিনি যেন তা সামনে আনতে ভয়, লজ্জা না পান। নিজের ছবি দিয়ে এমন বার্তাও দেন স্বস্তিকা। শরীরের এমন কোনো কাটা দাগ দেখাতে কেউ যেন ভয় না পান, উলটে সাহস করে যেন সামনে আনা হয়। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এমনটাই বার্তা এই টলি অভিনেত্রী।

তিনি আরও লেখেন, এই মানুষগুলো কতটা শক্তিশালী তা আমাদের চোখে পড়ে না। তাই পরের বার থেকে এমন কাটা দাগ দেখলে, আমাদের পাগল, অসুস্থ, সাইকো, বাইপোলার এই সব বলে ডাকা বন্ধ করুন। অন্যের ব্যাপারে অযথা ধারণা তৈরি করা, তার ব্যাপারে নিন্দা করা বন্ধ করুন। বরং, তাদের কথা শুনুন, কথা বলুন, ভালোবাসুন।

sweta

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট