শারদ উৎসবে কলকাতায় এসে আনন্দ উপভোগ সারার

0
22

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শারদ উৎসবে কলকাতায় এসে নিজের মতো করে আনন্দ উপভোগ করলেন সারা আলি খান। উৎসব উপলক্ষ্যে তিনি নিজেকে সাজিয়েছেন লালরঙা শাড়িতে। কলকাতায় এসে সারা যেমন বনেদি পুজো দেখেছেন তেমনি বন্ধুদের সঙ্গে ঘুরে দেখেছেন সল্টলেকের থিমের প্রতিমা। তারপর গ্রুপফি তো আছেই। পরনের গোলাপি সালোয়ার যেন মিশে গিয়েছিল সারার দুধে আলতা গায়ের রঙের সঙ্গে। গোলাপি হাতভরা চুড়ি, খোলা চুলে সারা আলি খান যেন রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। গ্রুপফি তুলে চেটেপুটে উপভোগ করলেন সিটি অফ দ্য জয়-এর সেরা উৎসব। ইনস্টায় সেই ছবি পোস্ট হতেই রইরই কাণ্ড। ক্যাপশন দিয়েছেন শাড়িতে সারা!

View this post on Instagram

Sara in Saari 💃💃💃

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

আগুনে লাল শাড়িতে সারা আলি খান যেন নিজেই অগ্নিকন্যা। গতকালই মা অমৃতা সিংয়ের সঙ্গে তোলা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যালে। ইনস্টা পোস্টে দেখা গেছে বিশাল ধোসার সামনে অমৃতা বসে। লজ্জায় মুখ ঢেকে। আর সারা সমানে মজা করে বলছেন, মা আজ কেন এত খাচ্ছেন!

সারাদিন ঘুরে ঠারুর দেখার পর রাতারাতিই তিনি ফিরে গেছেন মুম্বই। কলকাতা বিমানবন্দরে তাঁর সঙ্গে ছিলেন অমৃতা সি্ং, ভাই ইব্রাহিম আলি খান। এভাবেই কলকাতার পুজোয় ঠাকুর দেখে সারা যেন শহরবাসীর কাছে নতুন করে ছড়িয়ে দিয়ে গেলেন সম্প্রীতির বার্তা।

MIJANUR

(Visited 13 times, 1 visits today)