পুজোয় সাজে সস্তা গয়না

0
26

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পুজোয় পোশাক কিনে ফেলেছেন? এবার পালা গয়নার, কিন্তু কি গয়না পরবেন পুজোয়? এই বছর পুজোয় কিছু সস্তার গয়নার হদিশ রইল।

পুজোয় শাড়ি হোক বা সালোয়ার সঙ্গে মানানসই গয়না চাই চাই। জাঙ্ক জুয়েলারি হোক বা ডোকরা, হ্যান্ডমেড থেকে অক্সিডাইস, একেক রকমের পোশাকের সঙ্গে চাই মানানসই গয়না।

হ্যান্ডমেড গয়না- কাঠ, বাঁশ, দড়ি, বা পাটের তৈরি গয়নাও এখন ইন। পোশাকের সঙ্গে মানিয়ে পরতে পারলে অন্যরকম লুক পেতে পারেন আপনি। এগুলির দাম মোটামুটি ১৫০ থেকে ৫৫০ টাকার মধ্যে

জাঙ্ক- বিভিন্ন রকমের ধাতু দিয়ে তৈরি জুয়ালারিকে জাঙ্ক জুয়েলারি বলা হয়, এই জাঙ্ক জুয়েলারি বেশ কয়েকবছর ধরে পুজোয়। এইবছর পুজোয় আপনি মাল্টি কালার্ড বা পাথর বসানো জাঙ্ক জুয়েলারি ট্রাই করতে পারেন। এগুলির দাম মোটামুটি ৫00 থেকে ৮০০ টাকার মধ্যে।

[আরও পড়ুনঃ পুজোর আগেই সরিয়ে ফেলুন মুখে বয়সের ছাপ]

বিডস- ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে ট্রাই করতে পারেন বিডসের গয়নাও। মিক্স অ্যান্ড ম্যাচ করে পড়লেও কোনও ক্ষতি নেই এই বিডসের গয়না। ভাল বিডসের গয়না কিনতে গেলে দাম পড়বে ২,০০০ টাকা থেকে ২,২০০ টাকা।

অক্সিডাইস- শাড়ি যেমনই হোক সঙ্গে থাকুক অক্সিডাইসের গয়না, এই গয়না এক অন্য লুক এনে দেবে আপনাকে। শাড়ি ছাড়াও কুর্তি হোক বা সালোয়ার অক্সিডাইসের গয়না আপনাকে ক্লাসিক লুক দেবেই দেবে। ৩০০ টাকা থেকে শুরু হয় এই গয়নার দাম। ১০০০ এর ওপরেও বিভিন্ন দামে এই গয়না পাওয়া যায়।

ডোকরা- যে কোনও ধরনের পোশাকের সঙ্গেই ডোকরার গয়না মানানসই। ৭০০ থেকে ৮০০ টাকার মধ্যে এই গয়না পাওয়া যায়।

শহরের গড়িয়াহাট থেকে শুরু করে ধর্মতলা সব জায়গায়তেই পাওয়া যাবে এই ধরণের গয়না, এখন অনেকে বাড়িতেও বানিয়ে ফেলছে বিভিন্ন ধরণের গয়না, তবে পুজোর সাজ কমপ্লিট করতে আজই কিনে ফেলুন পোশাকের সঙ্গে মানানসই গয়না।

 

 

 

 

শ্রীময়ী

(Visited 2 times, 1 visits today)