মুখার্জি বাড়ির পুজোয় তারার মেলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: চলচ্চিত্র নির্মাতা অয়ন মুখার্জির বাবা দেব মুখার্জি আয়োজিত উত্তর বম্বে সর্বজনীন দুর্গাপুজো সমিতির দুর্গোৎসব মুম্বাইয়ের অন্যতম প্রাচীন পুজো। বলিউডের তারকাদের অন্যতম সমাগম ক্ষেত্রও এই পুজো।

দুর্গাপুজোয় অংশ নিতে এই পুজোর সেলিব্রিটি অতিথিদের মধ্যে অন্যতম ছিলেন আলিয়া ভাট, রানি মুখার্জি এবং হৃতিক রোশন। অয়নের বোন কাজলও তাঁর মা তনুজা এবং বোন তানিশার সঙ্গে মণ্ডপ দর্শনে আসেন।

অয়ন মুখার্জিই আমন্ত্রণেই দেবী দুর্গার দর্শনে সামিল হন তাঁর বন্ধুরা। মণ্ডপে আলিয়া ও হৃতিকের সঙ্গেই দেখা গেল রানি মুখার্জিকে। আলিয়া একটি লাল শাড়ি পরেছিলেন, রানী বেছে নিয়েছিলেন একটি উজ্জ্বল গোলাপী শাড়ি।

অন্যদিকে, কাজল একটি ঐতিহ্যবাহী গোলাপী শাড়ি পরেছিলেন। হৃতিক রোশন দিনের শুরুতেই জুহুতে প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পরিবারের দুর্গাপুজোতে অংশ নিয়েছিলেন।

হৃতিক রোশনকে শেষ দেখা গিয়েছে ‘ওয়ার’ সিনেমায় এবং আলিয়া ভাট বর্তমানে অয়ন মুখার্জির চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্রে’র জন্য প্রস্তুতি নিচ্ছেন।

কাজলকে আগামীতে তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র-এ দেখা যাবে, এতে তার স্বামী অজয় দেবগনও অভিনয় করছেন। এই বছরের ডিসেম্বরে রানি মুখার্জির মর্দানি-২ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

(Visited 41 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here