বুদ্ধদেব ভট্টাচার্য আগের থেকে ভালো আছেন, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন মমতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | September 6, 2019 | 11:54 pm

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে। আলিপুরের বেসরকারি হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রবল শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার সন্ধেয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।বুদ্ধবাবু ভর্তি হওয়ার আধ ঘণ্টার মধ্যেই আলিপুরের বেসরকারি হাসপাতালে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথা বলেন চিকিত্সকদের সঙ্গে।

 

 

আলিপুরের বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, সন্ধে ৭.৩২ মিনিট নাগাদ তাদের কাছে ফোন আসে। ফোনে বলা হয়, প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁর রক্তচাপ কমে গিয়েছে। শ্বাসকষ্ট হচ্ছে তাঁর। হারিয়ে ফেলেছেন সংজ্ঞা। সঙ্গে সঙ্গে হাসপাতালের আইসিসিইউ তৈরি রাখা হয়। একজন বিশেষজ্ঞ ডাক্তার হাসপাতালেই ছিলেন। ডেকে পাঠানো হয় আরও একজনকে। জানা গিয়েছিল, বুদ্ধবাবুর শরীরে কমে গিয়েছে অক্সিজেনের পরিমাণ।

 

প্রাপ্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ার খবর শুনে তড়িঘড়ি তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। বেরিয়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রী জানান, “চিকিত্সকরা পুরোটা বলতে পারবেন। যখন নিয়ে আসা হয়েছিল, তার থেকে অনেকটা বেটার আছেন। ওনার হিমোগ্লোবিন কমে গিয়েছিল। তাই রক্ত দিতে হবে। আপাতত স্থিতিশীল রয়েছেন। একটু চিন্তা ছিল। অনেকটা সুস্থ হয়ে উঠেছেন।”

 

 

(Firoz)

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট