আজ দিনটি কেমন যাবে। ১৬ অক্টোবর, ১৬ অক্টোবর ২০১৯

0
132

গ্রহ-নক্ষত্রের অনুকূল পরিবেশে দিনটি শুভ ফলদায়ক। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে সুখ ও স্বস্তিদায়ক বাতাবরণ। নিকটজনের সঙ্গে হৃদ্যতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা বাণিজ্য উন্নতি। লগ্নি করুন।


পরিস্থিতিগত প্রতিকূলতায় দিনটি অশান্তির মধ্যে দিয়ে কাটবার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা ও উদ্বেগ। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে বিবাদ এড়িয়ে চলা আবশ্যক। আর্থিক স্থিতিতে নানা সমস্যা। ব্যবসা-বাণিজ্য সাবধানতা। লগ্নি না করাই ভালো।


ইতিবাচক পরিস্থিতির জনিত যোগাযোগে আনন্দের মধ্যে দিয়ে দিনটি অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা ঘনিষ্ঠ হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্য অগ্রগতি। লগ্নি করুন।


বহুবিধ পরিস্থিতিগত কারণে দিনটি ব্যয়বহুল। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনের নানা ধরনের অসুবিধা। নিকটজনের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে ব্যস্ততা। লগ্নিতে সাবধানতা।


প্রতিকূল পরিস্থিতি গত কারণে ত্রাসের মধ্যে দিয়ে দিনটি কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা ও উদ্বেগ। সাংসারিক জীবনে দ্বিধা এবং সংশয়। নিকটজনের সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা-বাণিজ্য সাবধানতা। লগ্নি না-করাই যুক্তিযুক্ত।


পরিস্থিতিগত কারণে শারীরিক সুস্থতার অভাব ঘটতে পারে। স্বাস্থ্যগত বিষয়ে সাবধানতা আবশ্যক। সাংসারিক জীবন এক প্রকার। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। আর্থিক স্থিতি মোটামুটি ভালো। ব্যবসা-বাণিজ্যে মনোযোগী হওয়া প্রয়োজন। লগ্নি করুন সাবধানে।


বিরুদ্ধ পরিস্থিতিগত ঘাত-প্রতিঘাতে নিন্দিত হওয়ার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনের সঙ্গে যোগাযোগ রেখে চলা উচিত। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে ব্যস্ততা। লগ্নি না করাই ভালো।


অবস্থা জনিত প্রতিকূলতায় কলহে জড়িয়ে পড়বার ইঙ্গিত দৃষ্ট হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা। সাংসারিক জীবন এক প্রকার। নিকটজনের সঙ্গে যোগাযোগ থাকবে। আর্থিক স্থিতিতে সর্তকতা। ব্যবসা-বাণিজ্যে নানা সমস্যা। লগ্নিতে বিরত থাকুন।


নানা প্রকার ইতিবাচক পরিস্থিতির যোগাযোগে দিনটি শান্তিপূর্ণভাবে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ বাতাবরণ। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


বিভিন্ন প্রকার ঘটনার সংঘাতে তিনটি বাধার মধ্যে দিয়ে কাটবার আশঙ্কা। নিজের এবং পরিবারের কারও স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা ও উদ্বেগ। সাংসারিক জীবনে সমঝোতার অভাব। নিকটজনের সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্য সাবধানতা। লগ্নি করবেন না।


বহুবিধ অনুকূল পরিস্থিতি জনিত যোগাযোগে শান্তিপূর্ণভাবে দিনটি অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতির প্রসার। নিকটজনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


গ্রহ-নক্ষত্রের অনুকূল সন্নিবেশে দিনটিতে প্রাপ্তির বিশেষ সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে আনন্দ ও সমৃদ্ধি। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


জন্মক্ষণ ও স্থানের পার্থক্যে গ্রহ নক্ষত্রের শুভাশুভ ব্যক্তিগত রাশিফলে সামান্য তারতম্য ঘটতে পারে।

লীলাবতী

(Visited 142 times, 2 visits today)