ভাগীরথীতে প্রতিমা বিসর্জনে গিয়ে তলিয়ে মৃত্যু দুজনের

0
14

প্রদীপ চট্টোপাধ্যার, বর্ধমানঃ প্রতিমা বিসর্জনের সময়ে ভাগীরথীতে তলিয়ে গিয়ে মৃত্যু হল দুজনের। বুধবার মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া ও কালনায়। মৃতরা হলেন মিহির সর্দার (৬০) ও সুজয় পাল (১৭)। মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় এলাকায় শেকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুনঃ ঠাকুর বিসর্জন করতে গিয়ে নদীতে ডুবে ছাত্রের মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে ,কাটোয়ার অগ্রদীপ পঞ্চায়েতের কালিকাপুর গ্রামের বাসিন্দারা এদিন বিকালে ভাগীরথীর কালিকাপুর ঘাটে প্রতিমা বিসর্জন করতে যান। কালিকাপুর গ্রামের বাসিন্দা মিহির সর্দারও তাদের সঙ্গে প্রতিমা বিসর্জনে গিয়েছিলেন। দুর্গা প্রতিমা বিসর্জনের সময়ে মিহির সর্দার কোনভাবে ভাগীরথীতে তলিয়ে যান। অনেক খোঁজা খুজির পর তার নিথর দেহ মেলে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

আরও পড়ুনঃ মহিষাসুর স্মরণে দাঁশাই উৎসবে মাতলেন আউশগ্রামের আদিবাসীরা

অপর মৃত সুজয় পাল কালনার মিরেরবাগান এলাকার বাসিন্দা । একাদশ শ্রেণীতে পড়ুয়া এই ছাত্র এদিন দুপুরে গ্রামের পুজোর দুর্গা প্রতিমা বিসর্জনে অংশ নেয়। কালনার ভাগীরথীর ঘাটে প্রতিমা বিসর্জনের সময়ে সেও কোনভাবে তলিয়ে যায়। পরে বিকালের দিকে ভাগীরথী থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। ছাত্রের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন পরিবার পরিজন ।

MIJANUR

(Visited 27 times, 1 visits today)