অনুব্রত মন্ডল বিজেপিতে আসতে চাইছেন, দাবী সৌমিত্রের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | September 11, 2019 | 6:34 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অনুব্রত মণ্ডল বিজেপিতে আসতে চাইছেন। এমনই বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি দাবি করেন, বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল মামলার হাত থেকে বাঁচতে বিজেপিতে আসতে চাইছেন।

লোকসভায় বিষ্ণুপুর থেকে জেতার পর সৌমিত্র খাঁকে অনুব্রত-গড়ে পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করেছে বিজেপি। বিজেপির অবস্থান মঞ্চ থেকে তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে তোপ দেগে বলেন, ১২ দিন আগে ৩০০ গুন্ডা নিয়ে আমাকে হারাতে গিয়েছিল। আমি তা রুখে দিয়েছি।

সেইসাথে তিনি অভিযুক্ত করেন তৃণমূল জেলা সভাপতিকে কয়লা চোর, বালি মাফিয়া বলে। অনুব্রত গড়ে দাঁডিয়েই দুঃসাহস দেখিয়ে তিনি বলেন, বিজেপি ক্ষমতায় এলে এসবের বিচার হবে। কেউ পার পাবে না। অনুব্রত মণ্ডলও তা বুঝতে পেরেছেন। তাই তিনি মামলার হাত থেকে বাঁচতে এখন থেকেই বিজেপিতে আসার চেষ্টা করছেন।

দলের কর্মীদের মনোবল চাঙ্গা করতে তিনি এদিন বলেন, জেলায় কোনও ঘটনা ঘটলেই জেলার সব বুথে একসঙ্গে আন্দোলনে নামতে হবে। এমন আন্দোলন করতে হবে যাতে পুলিশ দিয়েও থামানো না যায়।

এদিন বিষ্ণুপুরের সাংসদ চাঞ্চল্যকর দাবি করেন, বিধানসভা নির্বাচনের ছ-মাস আগে রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি হবে। ফলে সমস্ত পুলিশ নিরপেক্ষভাবে কাজ করবে তখন। তাই নির্বাচন হলে তৃণমূলের হার অবধারিত হয়ে গিয়েছে। এই অবস্থায় আমাদের কোনও গোষ্ঠীদ্বন্দ্ব রাখলে চলবে না।

sa.hamid

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট