তামিলনাড়ুতে শাসক দলের বেআইনি হোর্ডিং প্রান কাড়ল ২৩ বছরের ছাত্রীর

0
12

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: তামিলনাড়ুতে এআইএডিএমকের বেআইনি হোর্ডিং প্রাণ কেড়ে নিল এক ইঞ্জিনিয়ার ছাত্রীর নাম শুভশ্রী রাভি(২৩)। এই ঘটনার জেরে প্রাক্তন এআইএডিএমকে কাউন্সিলর সি জয়গোপালের বিরুদ্ধে ইতিমধ্যেই চেন্নাই পুরসভার এক ইঞ্জিনিয়ারের অভিয়োগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ওই ছাত্রী পরীক্ষা দিয়ে বেরোনোর পর নিজের স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন। চেন্নাই-এর পল্লভরম থোরাইপক্কম রেডিয়াল রোডে আচমকাই  তাঁর মাথায় ভেঙে পড়ে এক হোর্ডিং। ফলে ধাক্কা খেয়ে স্কুটি থেকে পড়ে যান শুভশ্রী। আর তখনই একটি জলের ট্যাঙ্কারের চাকার তলে পৃষ্ট হয়ে যান তিনি। পথচারীরা তড়িঘড়ি ছুটে এসে তাঁকে কাছের একটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু ডাক্তাররা জানান, তাঁর মৃত্যু হয়েছে। ঘটনার সময় ওই যুবতীর মাথায় হেলমেট ছিল না বলে জানায় পুলিশ।

যদিও এই ঘটনার পর ওই জলের ট্যাঙ্কারের চালককে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বিরোধী দলগুলির অভিযোগ এআইএডিএমকের দিকেই। কারণ, পুরো তামিলনাড়ু জুড়ে এআইএডিএমকে বেআইনি হোর্ডিং লাগিয়ে ভরিয়ে দিয়েছে। তাদের দাবি, ওই যুবতীর মৃত্যুর জন্য দায়ী প্রশাসন ও শাসক দল।        (মনোজ)

(Visited 1 times, 1 visits today)