অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে বিষ খাইয়ে খুন

বাবলু প্রামাণিক, মথুরাপুর: অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুরের গোপীনাথপুর অঞ্চলে।

জানা গিয়েছে, বেশ কয়েকমাস ধরে দিবাকর সর্দারের (৫৫) সঙ্গে পাড়ারই দীপালি কয়ালের(৩৪) অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। ঘটনা জানাজানি হতেই তার প্রতিবাদ করে দিবাকর সর্দারের স্ত্রী সুমিত্রা সরদার(৫০)। নিজের স্ত্রীর মুখ চুপ রাখতে প্রায়ই স্ত্রীর উপর শারীরিক নির্যাতন চালাত দিবাকর।

গতকাল দিবাকর সরদারের নাতি খেলাচ্ছলে দাদুর চশমা ভেঙে দেয়। আর তা নিয়ে জোরপূর্বক স্ত্রীকে প্রহার করতে থাকে। বৌমা আটকাতে গেলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। অভিযোগ, আজ সকালে বৌমা কলে জল আনতে গেলে জোরপুর্বক তাকে বিষখাইয়ে দেওয়া। স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করতেই এই কাজ করেন তারা বলে স্থানীয়দের অভিযোগ।

এই ঘটনার পর স্থানীয় মথুরাপুর হাসপাতালে সুমিত্রা সরদারকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এদিকে ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা অভিযুক্ত দীপালি কয়ালের বাড়ির সামনে জড়ো হয়। খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ এসে অভিযুক্ত দিবাকর সরদার, দীপালি কয়াল ও তার স্বামী গোপাল কয়ালকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। অভিযুক্তদের গতকাল ডায়মন্ডহারবার আদালতে তোলা হবে বলে জানায় পুলিশ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here