Breaking Newsআজকের গুরুত্বপূর্ণ খবর ৬চাকরির খবর

রাজ্যের আবগারি দফতরের পরীক্ষার অ্যাডমিট কার্ড পেতে যা করতে হবে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পুলিশ নিয়োগ বোর্ড রাজ্য সরকারের অর্থ বিভাগের অধীনস্থ আবগারি দফতরের এক্সাইজ কনস্টেবল (মহিলা এক্সাইজ কনস্টেবল সহ) পদে নিয়োগের জন্য আজ সোমবার প্রাথমিক লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করবে।

ই-অ্যাডমিট কার্ডগুলি বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। যে প্রার্থীরা পরীক্ষায় বসার জন্য আবেদন করেছেন তাঁরা তাঁদের আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখ উল্লেখ করে নিজেদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

এক্সাইজ কনস্টেবল নিয়োগের প্রাথমিক লিখিত পরীক্ষাটি (West Bengal Excise Constable Prelim Exam Admit Card) হবে আগামী ২৪ নভেম্বর।

প্রাথমিক লিখিত পরীক্ষায় যে প্রার্থীরা অংশ নেবেন তাঁদের পরীক্ষা কেন্দ্রে প্রবেশের জন্য ওই ই-অ্যাডমিট কার্ড এবং একটি বৈধ ফটো সহ পরিচয় পত্রের প্রমাণ দিতে হবে। পাশাপাশি প্রার্থীদের অ্যাডমিট কার্ডে উল্লেখ করা নিয়মগুলো মেনে চলতে হবে।

নিয়ম অনুযায়ী, পরীক্ষা কেন্দ্রে কোনও মোবাইল ফোন, ব্লুটুথ দেওয়া হিয়ারিং ডিভাইস, পোর্টেবল স্ক্যানার, ডিজিটাল হাতঘড়ি, ক্যালকুলেটর, সহ অসদুপায় অবলম্বন করা সম্ভব এমন যে কোনও উপাদান নিষিদ্ধ এবং যদি কোনও পরীক্ষার্থী অসদুপায় অবলম্বন করেন তবে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রাথমিক লিখিত পরীক্ষায় যোগ্য প্রার্থীরা শারীরিক মান পরীক্ষা (পিএসটি), শারীরিক দক্ষতা পরীক্ষা (পিইটি), চূড়ান্ত লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউতে ডাক পাবেন। নির্বাচন প্রক্রিয়া পাঁচটি ধাপে হবে এবং পাঁচটি ধাপ উত্তীর্ণ হওয়া যোগ্য প্রার্থীকেই নিয়োগের জন্য নির্বাচন করা হবে।

(Visited 50 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close