বিধানসভা উপনির্বাচন, প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজ্যের তিনটি কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে আগামী ২৫শে নভেম্বর। আর এই নির্বাচনে কোন দল কাকে প্রার্থী করবে তা নিয়েই সব দলই তৎপর। ভোট হবে খড়্গপুর, করিমপুর এবং কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে। সিপিএম-এর পর এই তিন বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। জানা গিয়েছে, খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনে তৃণমূলের প্রার্থী হচ্ছেন প্রদীপ সরকার। করিমপুরে বিমলেন্দু সিংহ রায় এবং কালিয়াগঞ্জে তপন দেব সিংহ। এই তিনটি কেন্দ্রেই আগামী ২৫ নভেম্বর ভোটগ্রহণ হবে। ফল ঘোষণা করা হবে আগামী ২৮ নভেম্বর।

[আরও পড়ুন: বিধানসভা উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল সিপিএম]

লোকসভা নির্বাচনে বাংলায় যথেষ্ট ভালো ফল করেছে বিজেপি। একাধিক বিধানসভা কেন্দ্রে এগিয়ে রয়েছে বিজেপি। যা শাসকদলের কাছে রীতিমত উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়। এই অবস্থায় বাংলায় ফের ভোটের দামামা বেজে গিয়েছে। তিন বিধানসভার কেন্দ্রে উপর নির্বাচন তৃণমূলের কাছে প্রেস্টিজ ফাইট। কারণ এই তিন কেন্দ্রের মধ্যে একটি বিজেপির শক্ত ঘাঁটি হিসাবে পরিচিত। খড়গপুর কেন্দ্র থেকে বিধায়ক ছিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু এখন সাংসদ হয়ে যাওয়াতে সেই কেন্দ্রেই ভোট হতে চলেছে।

লোকসভা ভোটে বিপর্যয়ের পর তৃণমূল সুপ্রিমো গোটা রাজ্যজুড়ে উন্নয়ন ঘটিয়েছে। আর সেই উন্নয়নকে হাতিয়ার করেই মানুষের কাছে যাওয়া হবে। মানুষ মুখ ফেরাবে না বলেই মনে করছে তৃণমূল নেতৃত্ব।

(shreyashree)

 

 

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here