ফরাক্কায় দুই দলের গোষ্ঠী সংঘর্ষ, মৃত এক, জখম তিন

কৌশিক অধিকারী, ফরাক্কা: শনিবার সকালে মুর্শিদাবাদের ফারাক্কার থানার নয়নসুখ পদ্মা নদীর চর দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ মৃত্যু হল এক জনের। জখম হলেন তিনজন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম পলাশ ঘোষ।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সকালে ফরাক্কা নয়নসুখ পদ্মা নদীর চরের দখল নিয়ে দুই দলের মধ্যে গন্ডগোল বাঁধে। ঘটনাস্থলে ৫০ জন দুষ্কৃতী অন্য ঘোষদের হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কোপায়। ঘটনাস্থলে চারজন গুরুতর জখম হয়। চারজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করে। আশঙ্কাজনক অবস্থায় তিনজন ভর্তি রয়েছে। জখম হয়েছেন হারাধন ঘোষ, যাদব ঘোষ ও পবিত্র ঘোষ। মৃত্যু হয়েছে পলাশ ঘোষের। ঘটনাস্থলে ফারাক্কা থানার পুলিশ, উত্তেজনা নয়নসুখ পদ্মা নদীর চড়ে এই মুহূর্তে।

আক্রান্ত হারাধন ঘোষ জানান, “প্রায় তিন বছর ধরে ফরাক্কা নয়নসুখ পদ্মা নদীর চরে ফসল লাগানো হয়। আমাদের দখলে ছিল ফরাক্কা নয়নসুখ পদ্মা নদীর চর দখলে। শনিবার সকালে খ্যাসারি চাষ করছিলাম তখন ৫০ জন দুস্কৃতীরা এসে আমাদের উপর অতর্কিত ভাবে চড়াও হয় এবং ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। আমাদের চারজন জখম হন।”

এই ঘটনায় জখম হারাধন ঘোষ, যাদব ঘোষ ও পবিত্র ঘোষ। চারজনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা পলাশ ঘোষ কে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফরাক্কা থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর চরে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ পলাশ ঘোষের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

sweta

(Visited 25 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here