মন্তেশ্বরে চাঁদাবাজি ও অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ২ বিজেপি কর্মী

নিজস্ব সংবাদদাতা, কালনা: চাঁদাবাজি ও অগ্নিসংযোগের ঘটনায় পূর্ব বর্ধমানের মন্তেশ্বর থানার পুলিশ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করলেন। ধৃতরা হল রামকৃষ্ণ হাজরা ও লাল্টু হাজরা। তাদের বাড়ি মন্তেশ্বর থানার মঙ্গলপুর এলাকায়। বৃহস্পতিবার ধৃতদের কালনা মহকুমা আদালতে তোলা হয়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায় যে, পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের মঙ্গলপুর এলাকায় থাকা কয়েকটি দোকানে রামকৃষ্ণ হাজরা ও লাল্টু হাজরা নামে দুই ব্যক্তি চাঁদা আদায়ের নামে জুলুমবাজির অভিযোগ উঠছিলো। দুজনেই বিজেপির সক্রিয় কর্মী বলে এলাকায় পরিচিত। কয়েকদিন আগেই মঙ্গলপুর এলাকায় থাকা একটি দোকানে চাঁদা তুলতে গিয়ে দোকান মালিককে চাপ দেওয়ার অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। এই বিষয়ে মন্তেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন নাদনঘাটের দীর্ঘপাড়া এলাকার বাসিন্দা আতিরুল সেখ। ওই মঙ্গলপুর বাজারেই তার একটি দোকান রয়েছে।

আতিরুল সেখ বলেন,‘কয়েকদিন আগেই ওই দুই ব্যক্তি আমার দোকানে এসে চাঁদার টাকার দাবি করে। তা দিতে অস্বীকার করলে আমাকে শাসিয়ে যায়। এর তিনদিন পরেই আমার ঘরে আগুন লাগে। আসবাবপত্র পুড়ে যায়। উদ্দেশ্যপ্রণোদিতভাবেই আমার ঘরে আগুন লাগিয়ে দেয়। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।’পুলিশ অভিযোগের পরিপ্রেক্ষিতে রামকৃষ্ণ হাজরা ও লাল্টু হাজরাকে গ্রেপ্তার করেন। বৃহস্পতিবার ধৃতদের আদালতে তোলা হলে রামকৃষ্ণ হাজরাকে পুলিশ তদন্তের স্বার্থে নিজেদের হেপাজতে নেয়। যদিও ধৃত ব্যক্তিদের দাবি মিথ্যা অভিযোগে তাদের ফাঁসানো হয়েছে। এই ঘটনার সঙ্গে তারা যুক্ত নয়।

MIJANUR

(Visited 119 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here