পানীয় জলের অপচয় রুখতে, ছাত্র-ছাত্রীদের নিয়ে শপথ বি এস এফ জওয়ানদের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 5, 2019 | 3:37 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ ব্লক এর দক্ষিণ হিঙ্গলগঞ্জ এর বেশ কিছু এলাকায় দীর্ঘদিন ধরে পানীয় জলের সংকট দেখা দিয়েছে। পাশাপাশি পানীয় জলের কল থেকে জল অপচয় হচ্ছে, এই নিয়ে সচেতন শিবির। এই অপচয় রুখতে এগিয়ে এলো ৮৫ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানরা। ছাত্র-ছাত্রী গ্রামবাসীদের নিয়ে  বিশেষ সচেতনতা করলো সোমবার সকাল বারোটা নাগাদ ওই গ্রামে ছাত্র-ছাত্রী শিক্ষক গ্রামবাসী দের নিয়ে এক দিনের বিশেষ কর্মশালা স্কুল প্রাঙ্গনে।

স্কুলের ছাত্র ছাত্রী ও শিক্ষক সহ স্থানীয় গ্রামবাসীদের নিয়ে ৮৫ নম্বর ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার রামকুমার এর নেতৃত্বে ১৫ জন সীমান্তরক্ষীর বি এস এফ জোয়ানরা হাত তুলে তাদেরকে জল অপচয় রুখতে শপথ গ্রহণ করিলেন। আগামী দিনে সীমান্ত গ্রামগুলোতে এই ধরনের কর্মসূচি হবে বলে জানান সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিকরা ।পাশাপাশি যেখানে জল অপচয় হবে সেখানে গিয়ে সেগুলো বন্ধ করা ।যাতে আগামী দিনে জল সংকটের না পড়তে হয় সুন্দরবন গ্রামে মানুষদের ।

সাধারণ মানুষের উপকারের সীমান্তরক্ষী বাহিনীর এই কাজ কে বাহবা দিয়েছেন সুন্দরবন হিঙ্গলগঞ্জের বাসিন্দা থেকে পথচলতি মানুষ জন

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট