পরকীয়ার জেরে দড়ি বাঁধা থাকলেন তৃণমূল নেতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 12, 2019 | 7:47 pm

পরকীয়ায় ফেঁসে রাতভোর দড়ি বাঁধা থাকলেন তৃণমূল নেতা। ছাড় পেলেন লক্ষাধিক টাকার জরিমানা মেটানোর মুচলেখা দিয়ে

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: বাড়ির পরিচারিকার সঙ্গে পরকিয়ার সম্পর্ক গড়ে চরম বিপাকে পড়লেন এক তৃণমূল নেতা। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকেল পর্যন্ত দড়ি দিয়ে বেঁধে রাখা হয় তৃণমূল নেতা জয়দীপ পাল এবং ওই মহিলাকে। পরে লক্ষাধিক টাকা জরিমানা দেবার লিখিত মুচলেখা দিয়ে তিনি ছাড়া পান। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের আউশগ্রাম ১ ব্লকের বিল্লগ্রাম পঞ্চায়েতের বেলারি গ্রামে। ঘটনা বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন আউশগ্রামের তৃণমূল নেতৃত্ব।

স্থানীয় সূত্রে জানা গেছে, তৃণমূল নেতা জয়দীপ পালের বাড়ি বেলাড়ি গ্রামে। বিল্লগ্রাম অঞ্চল তৃণমূল সভাপতি উজ্জ্বল বন্দ্যোপাধ্যায় মারা যাবার পর তৃণমূলের ব্লক নেতৃত্ব দল পরিচালনার জন্য পাঁচ জনের একটি কমিটি গড়ে দেন। সেই কমিটিতে থেকে এলাকায় তৃণমূলের নেতৃত্ব দিতেন জয়দীপ। পাশের গ্রাম বেলাড়ি তাঁতপুকুর আদিবাসী পড়ার এক আদিবাসী  মহিলা তাদের বাড়িতে পরিচারিকার কাজ করতেন। বধূর দুটি নাবালক সন্তান রয়েছে। তৃণমূল নেতা জয়দীপও বিবাহিত। তাঁরও দুটি নাবালক পুত্র সন্তান রয়েছে। অভিযোগ ওই আদিবাসী মহিলার সঙ্গে জয়দীপ পরকিয়া সম্পর্ক গড়ে তোলেন।

বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে ওই বধূর স্বামী মনোজ টুডু আপত্তিকর অবস্থায় তাঁর স্ত্রীর সঙ্গে তৃণমূল নেতা জয়দীপকে দেখতে পান। এরপরেই ক্ষিপ্ত হয়ে তিনি জয়দীপ ও নিজের স্ত্রীকে ওই ঘরে আটকে রাখেন। মনোজ পাড়ার লোকজনকে ডেকে এনে ঘটনার কথা জানায়। তারা মনোজের স্ত্রী ও তৃণমূল নেতা জয়দীপকে স্থানীয় স্কুল বাড়িতে নিয়ে গিয়ে দড়ি দিয়ে বেঁধে রাখে। এই ঘটনা জানাজানি হতেই শুক্রবার সকাল থেকে বেলাড়ি গ্রামে তীব্র উত্তেজনা ছড়ায়। এদিন বিকালে প্রায় দেড় লক্ষাধীক টাকা জরিমানা দেবার মুচলেখা দিয়ে তৃণমূল নেতা ছাড় পান। জানা গেছে জরিমানার ৫০ হাজার টাকার বেশি এদিন দিতে না পারায় তৃণমূল নেতাকে তাঁর মোটর বাইকটি গ্রামবাসীর কাছে জমা রেখে আসতে হয়েছে।

ছাড়া পাবার পর তৃণমূল নেতা জয়দীপ পাল বলেন, পরিচারিকা সঙ্গে তার কোনও পরকিয়া সম্পর্ক ছিল না। চক্রান্ত করে তাঁকে ফাঁসানো হয়েছে। আউশগ্রামের কোনও তৃণমূল অবশ্য এই ঘটনা নিয়ে কোন মন্তব্য করতে চাননি।

ছবি: পথিকৃৎ দাস বৈরাগ্য

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট