শ্রাবণের ধারায় ভাসবে তিলোত্তমা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আজ সারাদিন আকাশ মেঘলা থাকবে, সাথে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে। শ্রাবণের শেষেও আশানুরূপ বৃষ্টি হয়নি রাজ্যের দক্ষিণে।আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হওয়ায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তার জেরে সপ্তাহভর চলবে বৃষ্টি। ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে।আকাশ কালো করে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি মঙ্গলবার সকালে। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাতেও কালো মেঘের ঘনঘটা।ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে।

দক্ষিণবঙ্গে বৃষ্টিপাতের হার বাড়বে। গঙ্গাপারের সাত জেলায় ভারি বৃষ্টি চলবে। উপকূলবর্তী অঞ্চলে বাড়বে বৃষ্টি। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের চার জেলায় ভারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। বৃহস্পতিবার পর্যন্ত চলতে পারে বৃষ্টি।

শেষ সাতদিন বাংলার সমুদ্র সৈকতগুলি নজরদারিতে রাখা হয়েছে। জলচ্ছ্বাসের জন্য পর্যটকদের সমুদ্রে যেতেও নিষেধ করা হয় বারবার। দিঘা,মন্দারমণিতে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে প্রশাসনের তরফে। যে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের তরফে করা হচ্ছে মাইকিং। আগামী তিনদিন মৎসজীবিদের মাছ ধরার কাজে সমুদ্রে যাওয়ার নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

 

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here