শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার তিন

অর্ণব মৈত্র, মিনাখাঁ: কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে ভিন জেলা থেকে গ্রেফতার তিন যুবক। অভিযোগ, গত শুক্রবার বামনপুকুর কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্রী মিনাখাঁর আটপুকুর ফেরীঘাটের কাছে বন্ধুর সঙ্গে গল্প করছিলন। এমন সময় কয়েক জন যুবক, ওই খানে দাঁড়িয়ে গল্প করার কারণ জানতে চায়। এই নিয়ে ওই ছাত্রীর সঙ্গে ওই যুবকদের সঙ্গে বচসা বাঁধে। তখনই ওই যুবকরা ওই ছাত্রীর হাত ধরে টানাটানি করে তার সঙ্গে অশ্লীল ব্যবহার করে। এমনকি ছাত্রীর ওড়না খুলে নেয় বলে অভিযোগ।
ঘটনাস্থল থেকে কোনও মতে পালিয়ে এসে, শনিবার ওই মিনাখাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অভিযোগকারি ছাত্রী। অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই শুকদেব মণ্ডল নামে এক যুবককে বামনপুকুর থেকে গ্রেফতার করে। পরে নদিয়া জেলার ধুবুলিয়া থেকে আজগার মীর ও শেখ আলিমুর রহমান নাম দুই যুবককে গ্রেফতার করে। ধৃত তিন যুবকের বিরেদ্ধে আইনি মামলা রুজু করে আজ বসিরহাট আদালতে পাঠায় পুলিশ। ধৃত আজগার মীর কে সাত দিনের পুলিশি হেফাজত চেয়েছে পুলিশ।
ওই ছাত্রীর মা বলেন,’ আমার মেয়ে তার একজন বন্ধুকে নিয়ে গল্প করছিল। সেই সময় কয়েকজন ছেলে আমার মেয়ের সঙ্গে অশালীন ব্যবহার করে। আমি এর উপযুক্ত বিচার চাই’।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here