ব্রাউন সুগার সহ ধৃত যুবক

ব্রাউন সুগার সহ আগরতলায় গ্রেফতার যুবক

আগরতলা: নেশা বিরোধী অভিযানে ত্রিপুরা পুলিশের সাফল্য। রাজধানীতে প্রবেশের সময় নেশা সামগ্রী সহ এক যুবককে আটক করল পূর্ব আগরতলা থানার পুলিশ।

পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, একজন যুবক আগরতলায় ব্রাউন সুগার নিয়ে গাড়িতে করে আসছে। সেই মতো পুলিশ চন্দ্রপুরে অবস্থিত ইন্টার স্টেট বাস টার্মিনাল (আইএসবিটি)-এ ওত পেতে বসে থাকে। নির্দিষ্ট ব্যক্তি নেশা দ্রব্য নিয়ে এসে পৌঁছানোর পর চার দিক থেকে পুলিশ তাঁকে ঘিরে ফেলে। এরপর তল্লাশি চালিয়ে তাঁর কাছ থেকে নেশা দ্রব্য উদ্ধার করা হয়। তাঁকে পূর্ব আগরতলা থানায় নিয়ে আসে পুলিশ।

ধৃত যুবকের নাম জয়ন্ত দেবনাথ (২৩)। তাঁর বাড়ি পশ্চিম জেলার জিরানিয়া মহকুমা সদর শহরে। তাঁর কাছ থেকে প্রায় ৪.২ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। এগুলোর আনুমানিক বাজার মূল্য ৫০ হাজার টাকা বলে জানিয়েছেন পুলিশের সাব ইনস্পেক্টর জয়ন্ত বৈদ্য। তিনি আরও জানান, জয়ন্তর বিরুদ্ধে আগেও নেশা সংক্রান্ত বিষয়ে মামলা রয়েছে বিভিন্ন থানায়। ধৃত জয়ন্ত দেবনাথকে আজ আদালতে তুলে পুলিশ রিমান্ডে আনা হয়েছে বলেও জানান তিনি। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে এই মাদকগুলি রাজধানীর কাকে দেওয়ার জন্য এবং কোথা থেকে সে নিয়ে আসছিল তা জানার চেষ্টা করা হবে।

(Visited 1 times, 1 visits today)