ইদের আগের দিনেও পাননি বেতন, কর্মীদের বিক্ষোভ জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 11, 2019 | 7:08 pm

সামিম আক্তার, মুর্শিদাবাদ: সোমবার ইদ। তার আগের দিনেও বেতন না পাওয়ায় হাসপাতাল সুপারের ঘরের সামনে বিক্ষোভ দেখালো মুর্শিদাবাদের জঙ্গিপুর মহুকুমা হাসপাতালের অস্থায়ী কর্মীরা। নির্দিষ্ট সময়ে বেতন, বোনাস ও বেতন বৃদ্ধির দাবিতে রবিবার সকালের এই  বিক্ষোভের জেরে বিঘ্নিত হয় হাসপাতালের চিকিৎসা পরিষেবা। ঘন্টাখানেক ধরে বিক্ষোভ চলার পর অবশেষে বেতন দেওয়ার আস্বাস মিটতেই উঠে যায় আন্দোলন।

জানা গিয়েছে, এজেন্সির মাধ্যমে নিয়োগ হওয়া প্রায় অর্ধ শতাধিক অস্থায়ী কর্মী নিয়মিত হাসপাতালের বিভিন্ন কাজে যুক্ত নিয়োজিত রয়েছেন। বেতন বৃদ্ধি ও বোনাসের আস্বাস দেওয়া হলেও তা না হওয়ায় এবং ইদের আগের দিন পর্যন্ত বেতন না দেওয়ায় রবিবার হঠাতই বিক্ষোভে সামিল হন তারা। ঘন্টাখানেক ধরে চলে বিক্ষোভ। বিক্ষোভের জেরে বিঘ্নিত হয় হাসপাতালের চিকিৎসা পরিষেবা। যদিও পরে হাসপাতাল কর্তৃপক্ষ বেতন পরিশোধের আস্বাস দিতেই উঠে যায় অবরোধ।

এ প্রসঙ্গে জঙ্গিপুর মহুকুমা হাসপাতাল সুপার ডাঃ সায়ন দাস জানান, বেতন সংক্রান্ত বিষয় নিয়ে এজেন্সির সাথে কর্মীদের সমস্যা হয়েছে। কর্মীদের বিক্ষোভের জেরে সাময়িক চিকিৎসা পরিষেবা বিঘ্নিত হয়। আমরা বিষয়টি নিয়ে কথা বলে সমাধানের চেষ্টা করছি।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট