মা’কে মারধর করার জন্য স্ত্রীকে মদত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক, ঘাটালঃ পারিবারিক দ্বন্দ্বকে কেন্দ্র করে শাশুড়ি বৌমার ধুন্ধুমার। বাড়ি থেকে রাস্তায় নেমে আসে দুজনের ঝগড়া। নিজের মা’কে মারধর করতে স্ত্রীকে সহযোগিতা করল তারই ছেলে। আর সেই ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে এলাকা জুড়ে।
জানা যায়, পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমার খড়ার পৌরসভার ৭ নং ওয়ার্ডের ঘটনা। আর সেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে এক মহিলা অপর এক মহিলাকে মারধর করছে, আর পাশে দাঁড়িয়ে দুই ব্যক্তি, তারা ওই দুই মহিলাকে উৎসাহ দিচ্ছে। এমনকি লোহার রড এনে হাতে ধরিয়ে দিচ্ছে, মারবার জন্য।
জানা গিয়েছে এরা সম্পর্কে শাশুড়ি বৌমা। স্থানীয়দের কথায়, এলাকার স্থায়ী বাসিন্দা অরুণ নন্দী, বৌমা শ্রাবণী নন্দী ও শাশুড়ী লক্ষ্মী নন্দী। দিন দুপুরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে জনবহুল এলাকায় রাস্তার উপর। এমনকি নিজের মাকে মারধর করার জন্য স্ত্রীর হাতে লোহার রড ধরিয়ে দিচ্ছে শ্রাবণীর স্বামী সন্দীপ।
ঘাটাল মহকুমার আইনজীবী সমীর কুমার ঘোষ বলেন, “একটি ভিডিওতে দেখা যাচ্ছে ছেলে তার মা কে মারধরের জন্য আস্ত লোহার রড স্ত্রী’র হাতে ধরিয়ে দিচ্ছে। ঘাটাল থানা সূত্রে জানা গিয়েছে এই ঘটনায় অভিযোগ দায়ের হয়নি এখন।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here