স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, ধৃত ৩ অভিযুক্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্বামীর সামনেই স্ত্রীকে (৪০) গণধর্ষণ করল তিন যুবক। ঘটনাটি ঘটেছে উজান অসমের ডিব্ৰুগড় জেলার অন্তর্গত লাহোয়ালের বকপাড়া ঘরবন্দিচুক গ্রামে। এই ঘটনার জেরে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, রবিবার মধ্যরাতে এই ঘটনাটি ঘটেছে। ধৰ্ষণের অভিযোগে পুলিশ ইতিমধ্যেই ওই তিন যুবককে গ্ৰেফতার করেছে। তারা হল লাহোয়াল রজাখাতের বাসিন্দা ভাস্কর গোঁহাই, মদারখাত হাটখোলার তৃষ্টি শৰ্মা এবং বকুল মাজগাঁওয়ের বাবাখোকন কোঁওর।

ধর্ষিতার দায়েরকৃত এফআইআর-এর উদ্ধৃতি দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার ধ্ৰুব বরা জানান, গতকাল রাত প্রায় দুটো নাগাদ এই তিন যুবক পানীয় জল চেয়ে তাদের ঘরের দরজায় কড়া নাড়ে। মহিলাটি তাঁর স্বামীর সঙ্গে তখন ঘুমোচ্ছিলেন। কিন্তু এত রাতে ঘরের দরজা তাঁরা খুলতে পারবেন না বলে আগন্তুকদের জানালে তারা ক্ষেপে যায়। কিছুক্ষণের মধ্য তাঁদের ঘরের দরজা ভেঙে তিন দুষ্কৃতী ঢুকে তাঁর ওপর ঝাপিয়ে পড়ে। স্বামীর এক হাত কাটা। এমতাবস্থায় তিনি স্ত্রীকে রক্ষা করার জন্য আপ্রাণ চেষ্টা করেন। প্রতিবেশীদের সাহায্যের জন্য চিৎকারও করছিলেন তারা। কিন্তু গ্রামের বসতিগুলো দূরে দূরে থাকায় কেউ তাঁদের চিৎকার শুনতে পায়নি। তারপর মহিলাটিকে টেনে ঘর থেকে বাইরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ওই তিন যুবক।

পুলিশ সুপার বরা বলেন, ‘ওই এফআইআর-এর ভিত্তিতে তিন ধর্ষকের বিরুদ্ধে ভারতীয় ফৌজদারি দণ্ডবিধির ৩৭৬  ধারায় মামলা রুজু করে তাদের গ্ৰেফতার করা হয়েছে। আমরা নির্যাতিতা মহিলার ভাষ্য রেকর্ড করেছি। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্টের অপেক্ষায় আছি। রিপোর্ট হাতে এলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here