জামিন পেলেন গায়ক শিলাজিতের ছেলে ও তাঁর দুই সঙ্গী

কলকাতা: শনিবার আলিপুর কোর্টে জামিন পেলেন গায়ক শিলাজিতের ছেলে ও তাঁর দুই সঙ্গী। প্রত্যেককে পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছেন বিচারক। প্রতি সপ্তাহে একবার করে তদন্তকারী অফিসারের সঙ্গে দেখা করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে তাঁদের।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে পুলিশের নাকা তল্লাশির সময় মদ্যপ অবস্থায় গ্রেফতার হন গায়ক শিলাজিতের ছেলে ধী মজুমদার। ধী-এর সঙ্গে তাঁর আরও দুই বন্ধু করণ পাঞ্চল ও প্রিয়ম পাঞ্চলকেও গ্রেফতার করে রিজেন্ট পার্ক থানার পুলিশ। তাঁদের গাড়ি থেকে গাঁজা পাওয়া যায় বলে অভিযোগ। শুক্রবার রাত পৌনে একটা নাগাদ দুই বন্ধুর সঙ্গে ব্যালেনো গাড়িতে করে যাচ্ছিলেন ধী। টলি ক্লাবের কাছে দেশপ্রাণ শাসমল
রোডে রুটিন তল্লাশি করছিলেন রিজেন্ট পার্ক থানার পুলিশ। পুলিশ জানায়, তল্লাশি চালানোর সময় তাঁরা দেখেন, রীতিমতো মদ্যপ অবস্থায় রয়েছেন ধী ও তাঁর দুই বন্ধু। তারপর গাড়ি তল্লাশি করার সময় গাড়ির পিছনের সিট থেকে উদ্ধার হয় গাঁজা। এরপরেই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। নিয়ে যাওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে থানায় চলে আসেন শিলাজিৎ। শনিবার দুপুরে ধৃত তিনজনকে আলিপুর আদালতে পেশ করা হলে জামিন পান তাঁরা।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *