বাংলাদেশে গিয়ে নিখোঁজ নরেন্দ্রের সন্ধান মিলল মন্দিরে

0
8

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: ব্যবাসায়িক কাজে বাংলাদেশের চট্টগ্রামে গিয়েছিলেন কালপিট নরেন্দ্র জেইন। কিন্তু শনিবার সকাল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এরপর পুলিশ অনেক খোঁজাখুঁজির পর একটি মন্দিরে তার সন্ধান পেয়েছে।

সূত্রের খবর, কালপিট নরেন্দ্র জেইন (৩১) নামে ওই ব্যক্তি ভারতীয় একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যবসায়িক আলোচনা করতে বাংলাদেশের ইস্পাত উৎপাদনকারী প্রতিষ্ঠান বিএসআরএমের সদরঘাট কার্যালয়ে গিয়েছিলেন। সেখান থেকে শনিবার সকালে বের হওয়ার পর রাতে হাটহাজারী উপজেলার মেখলে পুন্ডরীক ধামে তাকে পাওয়া যায়।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা জানিয়েছেন, শনিবার সকাল ১০টা ২০ মিনিটের দিকে নরেন্দ্র জেইন বিএসআরএম সদরঘাট অফিস থেকে বের হয়ে যান। তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করতে না পেরে বিএসআরএমের সহকারী ব্যবস্থাপক (প্রশাসন) নুরুন্নবী তালুকদার সদরঘাট থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

তিনি বলেন, জেইন ধার্মিক প্রকৃতির লোক। তিনি কাউকে কিছু না বলে হাটহাজারীর ইসকন মন্দিরে চলে গিয়েছিলেন। রাতে আমরা সেখান থেকে তাকে নগরীতে নিয়ে এসে প্রতিষ্ঠানের আধিকারিকদের কাছে তুলে দিয়েছি।

(Visited 1 times, 1 visits today)