দ্বারকায় নাবালিকা ধর্ষণে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিল কেজরিওয়াল সরকার

নয়াদিল্লি: দ্বারকায় ছয় বছরের নাবালিকা ধর্ষণের ঘটনায় ক্ষতিপূরণ হিসাবে শনিবার নির্যাতিতার পরিবারকে ১০ লক্ষ টাকা আর্থিক সহায়তার কথা ঘোষণা করল কেজরিওয়াল সরকার।

চলতি সপ্তাহের শুরুতে দ্বারকার নৃশংস ওই ঘটনার পর এদিন শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিযে পুলিশ কমিশনারের সঙ্গে দেখাও করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সফদরজং হাসপাতালে নির্যাতিতা শিশুটি এবং তার পরিবারের সদস্যদের
সঙ্গে এদিন দেখা করেছেন তিনি এবং উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। আর্থিক সাহায্যের কথা ঘোষণা করে, আম আদমি পার্টি (আপ)-র সুপ্রিমো বলেন, দিল্লি সরকার হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির জন্য সর্বোত্তম চিকিৎসা পরিষেবা নিশ্চিত করবে।

গত মঙ্গলবার দ্বারকার সেক্টর ২৩-এর মেয়েটিকে ধর্ষণের অভিযোগে ২৪ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। একজন সিনিয়র পুলিশ কর্তা জানিয়েছেন, রাস্তার ধারে শিশুটিকে পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে প্রথমে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সফদরজং হাসপাতালে স্থানান্তর করা হয়, যেখানে তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিত্সকেরা। ওই এলাকা থেকে প্রাপ্ত সিসিটিভি ফুটেজের সাহায্যে অভিযুক্তদের চিহ্নিত করেছে পুলিশ। শুক্রবার দিল্লি কমিশন ফর উইমেন
(ডিসিডব্লিউ)-এর চেয়ারপারসন স্বামী মালিওয়াল নির্যাতিতা ও তার পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর এদিন ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করল সরকার।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *