রংপুতে ফের ধস, সেবকে বিক্ষোভ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 16, 2019 | 4:26 am

রংপুতে ফের ধস, পশ্চিমবঙ্গ-সিকিম গাড়ি চলাচল ব্যাহত, সেবকে বিক্ষোভ

শিলিগুড়ি: কালিম্পঙের রংপুতে ফের ধস নামল। ফলে আবার ব্যাহত পশ্চিমবঙ্গ-সিকিম গাড়ি চলাচল।  তিস্তায় তলিয়ে যাওয়া গাড়ি এবং পর্যটকদের উদ্ধার কাজে বিলম্ব হওয়ায় সোমবার সেবকে বিক্ষোভ দেখালেন নিখোঁজ পর্যটকদের পরিজনরা।

গত বুধবার বাঘপুলের কাছে তিস্তায় একটি গাড়ি তলিয়ে যায়।  নিখোঁজ হন রাজস্থানের পর্যটক অমন গর্গ, গৌরব শর্মা, গোপাল নারওয়ানি ও গাড়ির চালক রাকেশ রাই।  শুক্রবার ঘটনাস্থান থেকে ২০ কিলোমিটার দূরে গজলডোবায় তিস্তা ক্যানেলে অমন গর্গের দেহ উদ্ধার হয়।  বাকিদের এখনও খোঁজ মেলেনি।

আজ সেবকে উদ্ধার কাজের অগ্রগতি নিয়ে বৈঠকে বসেছিল স্থানীয় প্রশাসন, এনডিআরএফ ও পুলিশ কর্তারা।  এনডিআরএফের ডেপুটি কমান্ড্যান্ট রবি কুমার জানান, তলিয়ে যাওয়া গাড়িটি তিস্তার দশ ফুট গভীরে রয়েছে।  তাদের পক্ষে ওই গাড়ি উদ্ধার করা সম্ভব নয়।  সেনা, নৌসেনা ও সেচ দফতরের কাছে প্রয়োজনীয় পরিকাঠামো রয়েছে।  গাড়িটি উদ্ধারে তাঁদেরকেই ডাকা হোক।

উদ্ধারকাজ দ্রুত শেষ করার দাবিতে আজ সেবকে বিক্ষোভ দেখান নিখোঁজ পর্যটকদের পরিজনেরা।  স্থানীয় আইএনটিইউসি নেতা অলোক চক্রবর্তীর নেতৃত্বে বিক্ষোভে যোগ দেয় শিলিগুড়ি লাক্সারি ড্রাইভার ইউনিয়ন।  এদিকে আজ উদ্ধার কাজ পরিদর্শন করতে যান জিটিএ চেয়ারম্যান অনিত থাপা।  তাঁর ঘিরেও বিক্ষোভ দেখান নিখোঁজ পর্যটকদের পরিজনবর্গ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট