চুঁচুড়ায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার জেলা সভাপতির গাড়ির চালক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 5, 2019 | 6:41 pm

তাপস মণ্ডল, হুগলি: পুরনো দুটো খুনের ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেফতার করল চুঁচুড়া থানার পুলিশ। রবিবার রাতে চুঁচুড়া থানার পিপুলপাতি এলাকা থেকে ওই দুষ্কৃতীকে পুলিশ আগ্নেও অস্ত্র সমেত গ্রেফতার করেছে। ওই দুষ্কৃতীর নাম বরুণ দাস। বাড়ি চুঁচুড়া থানার যগুদাসপাড়া এলাকায়। সে বিজেপির হুগলি সাংগাঠনিক জেলার সভাপতি সুবীর নাগের গাড়ির চালাত বলে পুলিশ জানিয়েছেন। ওই দুষ্কৃতীর কাছ থেকে পুলিশ দুটি ওয়ান সাটার ও তিনটে গুলি উদ্ধার করেছেন।

এদিন চন্দননগর পুলিশ কমিশনারেটের কমিশনার হুমায়ুন করির বলেন, ২০০৯ সালে চুঁচুড়ার ঘুটিয়া বাজার এলাকায় মাধব শর্মা নামে এক ব্যক্তিকে খুন করেন বরুণ দাস। এরপর ২০১২ সালে শ্রীরামপুর থানার শেওড়াফুলি নিমাই তীর্থঘাট এলাকার বাসিন্দা প্রদীপ বোসকে খুন করে বরুণ। সেই খুনের ঘটনার পর থেকেই বরুণ নিজের কাছে সর্বদায় দুটি আগ্নেয়াস্ত্র রাখত বলে পুলিশ জানিয়েছে। সিপি বলেন, ওই দুষ্কৃতীকে দশ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ হেফাজতে পেলে তাকে বাকি জিজ্ঞাসাবাদ করা হবে। যদিও গোটা বিষয়টি জানতে বিজেপির হুগলি সাংগঠনিক জেলার সভাপতি সূবীর নাগকে ফোন করা হলে তার সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি। তাই তার প্রতিক্রিয়াও জানা যায়নি।

অন্যদিকে, রবিবার রাতে ফের চুঁচুড়ার রবীন্দ্রনগরে কুখ্যাত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযান চালায় চন্দননগর কমিশনারেটের পুলিশ আধিকারিকরা। রাতভর দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযান চালানো হয়। রাতের অন্ধকারে প্রায় দু’শো পুলিশ ফোর্স নিয়ে অভিযানে নামা হয়। পাশাপাশি এই অভিযানে দুষ্কৃতীদের লোকেট করতে ড্রোনের
ব্যাবহার করা হয় বলে জানা গিয়েছে। যদিও এই অভিযানে রবীন্দ্রনগর এলাকা থেকে কাউকেই পুলিশ ধরতে পারেনি বলে পুলিশ সূত্রে খবর মিলেছে।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট