SlideTop Newsঅসম

রাঁধুনী-সহায়িকাদের আন্দোলনের ডাক হাইলাকান্দিতে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক, হাইলাকান্দি: সারা অসমে মধ্যাহ্নভোজন কর্মচারী ইউনিয়নের হাইলাকান্দি জেলাকমিটির পক্ষ থেকে এক স্মারকপত্র রাজ্যের মূখ্যমন্ত্রীর কাছে প্রেরণ করা হয়েছে। এতে অন্যান্য দাবির মধ্যে বিদ্যালয়ের রাঁধুনী এবং সহায়িকাদের মাসিক বেতন নয় হাজার ছয়শো টাকা করার দাবি রাখা হয়েছে।

হাইলাকান্দি জেলা কমিটির সম্পাদিকা জাছমিন সুলতানা লস্কর, সভানেত্রী কে মণিমালা সিনহার নেতৃত্বে প্রদত্ত স্মারকপত্রে মধ্যাহ্নভোজনের দায়িত্ব এনজিওর হাতে হস্তান্তর না করার জোরালো দাবি জানানো হয়েছে। সারা অসম মধ্যাহ্ন ভোজন কর্মচারী সংস্থার উপ সভাপতি লাইলেন চৌধুরী, সুভাস দাস, পি সানাতম্বা সিনহা, নিভা শুক্লবৈদ্য প্রমুখ এ ব্যাপারে বলেন, দেশের অন্যান্য রাজ্যে মধ্যাহ্নভোজন কর্মচারীদের সরকার সবধরণের সুযোগ সুবিধা দিচ্ছেন। এক্ষেত্রে অসমের মধ্যাহ্নভোজন কর্মচারীরা সরকারের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন বলে তাদের অভিযোগ।

দেশের অন্যান্য রাজ্যের মতো অসমের মধ্যাহ্নভোজন কর্মচারীদের মাসিক বেতন কমপক্ষে নয় হাজার ছয়শো হাজার টাকা করা সহ অন্যান্য সুযোগ সুবিধা দেওয়ার দাবিতে রাঁধুনী ও সহায়িকারা সম্প্রতি দিশপুরে বিক্ষোভ কর্মসূচি পালন করে মুখ্যমন্ত্রীর কাছে স্মারকপত্র প্রদান করেছেন। এমতাবস্থায় তাঁদের দাবি পূরণ না হলে রাঁধুনী এবং সহায়িকারা বৃহত্তর আন্দোলনের ডাক দেবেন বলে হুশিয়ারি দিয়েছেন।

(Visited 5 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close