জল্পনা বাড়ালো মুকুল, বিজেপিতে সব্যসাচী

ফের একবার মুকুল রায়ের মন্তব্য উস্কে দিল সব্যসাচীর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা  

কলকাতা: ফের মুকুল রায়ের বক্তব্য ঘিরে তুঙ্গে উঠল বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের বিজেপিতে যোগ প্রসঙ্গে জল্পনা। এদিন মুকুল রায় বলেন, “সব্যসাচীর ভূমিকা বিজেপির জন্য ভালো কাজ করেছে।“ রবিবার দুপুরে তৃণমূলের সদর দফতরে সব্যসাচীর ভাগ্য নির্ধারণে বৈঠকের আয়োজন করা হয়৷ সেই বৈঠকে বিধাননগর পুরনিগমের সব কাউন্সিলররা হাজির থাকলেও সেখানে ডাক পাননি সব্যসাচী দত্ত। তারপরেই মুকুল রায়ের মুখে সব্যসাচী প্রেম শোনা যেতে, তার বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে ফের জল্পনা তুঙ্গে ওঠে।

এদিন এবিষয়ে মুকুল রায়ের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, “সব্যসাচী কী করবেন সেটা বলতে পারব না কিন্তু ওর ভূমিকা বিজেপির জন্য ভালো হয়েছে। অনেক বিধায়ক বিজেপিকে ভোট দিয়েছে, বিজেপির হয়ে কাজ করেছে। আর তাতেই বিজেপির এত ভালো ফল হয়েছে।” এদিন আইসিসিআর-এ উপস্থিত হয়ে একথা বলেন তিনি।

অন্যদিকে একইভাবে রবিবার কলকাতায় আইসিসিআর উপস্থিত হন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এই সভাগৃহে বিজেপির সাংগঠনিক বৈঠেক যোগ দেন তিনি। যদিও সেখান থেকে বেরিয়ে এদিন সব্যসাচী দত্ত সমন্ধে তেমন আগ্রহ দেখা যায়নি রাজ্য বিজেপি সভাপতির মধ্যে। এদিন দিলীপ ঘোষ বলেন, “সব্যসাচী দত্তকে কেন বহিস্কার করার কথা ভাবা হচ্ছে জানি না। এটা তৃণমূলের তরফ থেকেই ভালো বলেতে পারবেষ। নিশ্চয় দলের মধ্যের অসন্তোসের কারণেই এমন পদক্ষেপ নেওয়া হচ্ছে।”

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here