Exclusive: চলচ্চিত্র উত্‍সবের উদ্বোধনী অনুষ্ঠানে ক্যামেরাবন্দি শোভন-বৈশাখী জুটি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মঞ্চে না উঠলেও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবের উদ্বোধনী অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রইল শোভন -বৈশাখী বন্দ্যোপাধ্যায় জুটি।

২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবের মঞ্চে তখনও একঝাঁক তারকা। সেসময় ক্যামেরা প্যান করতেই উপস্থিত শোভন-বৈশাখী জুটি নজর কাড়ল সকলের। দর্শকাসনে বসে নিবিড় মনে অনুষ্ঠান উপভোগ করছেন তারা। অভিনেত্রী রাখি গুলজার প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে চলচ্চিত্র উত্‍সবের শুভ সূচনার আগেই এই দৃশ্য ক্যামেরাবন্দি হল নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে।

প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় গত ১৪ অগাস্ট বিজেপিতে নাম লেখান। কিন্তু, বিজেপির সঙ্গে ‘মধুচন্দ্রিমা পর্ব’ কাটতে বেশিদিন লাগেনি। ভাইফোঁটার দিন তৃণমূল নেত্রীর কালীঘাটের বাড়িতে ফোঁটা নিতে যান প্রাক্তন মেয়র। দিদির বাড়ি থেকে ফোঁটা নিয়ে বেরিয়ে আসছেন শোভন। এই একটা ফ্রেমের ধাক্কাতেই হই হই পড়ে যায় রাজ্য-রাজনীতিতে। তবে, কী ঘরের ছেলে ঘরে ফিরছেন? সম্ভাবনা আরও উস্কে দিয়ে, ঠিক তার পরপরই নিরাপত্তা বাড়ে শোভনের। প্রাক্তন মেয়রকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেয় রাজ্য। শুক্রবার আবার রাজ্য সরকার আয়োজিত চলচ্চিত্র উত্‍সবে উপস্থিত হয়ে নজর কারলেন শোভন চট্টোপাধ্যায়। সবমিলিয়ে জল্পনা তুঙ্গে ওঠে।

@এস. এ. হামিদ

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here