সাগরদিঘীতে মৃত পাঁচ শ্রমিকের পরিবারের হাতে আর্থিক সাহায্য দিলেন শুভেন্দু অধিকারী

কৌশিক অধিকারী, মুর্শিদাবাদ (সাগরদিঘী):  মুখ্যমন্ত্রী নির্দেশে সাগরদিঘী বাহালনগর গ্রামে গেলেন রাজ্যের পরিবহণ ও পরিবেশ মন্ত্রী তথা মুর্শিদাবাদ জেলা তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর নির্দেশে মৃত ও আহতদের পরিবারের সদস্যদের তুলে দেওয়া হল আর্থিক সাহায্য। মৃতদের পরিবারের হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। এদিন উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ দুই সাংসদ খলিলুর রহমান ও আবু তাহের খান। মুর্শিদাবাদ জেলা শাসক ও পুলিশ সুপার। শুভেন্দু অধিকারী বলেন, রাজ্য সরকার সবসময় এই পরিবারদের পাশে রয়েছে। পাশপাশি তিনি কাশ্মীরের এই ঘটনায় তদন্তের দাবি করেছেন।

[আরও পড়ুনঃ ‘কাশ্মীরে কোনও বাঙালি মারা যায়নি’: দিলীপ ঘোষ]

এদিন শুভেন্দু অধিকারী প্রতিশ্রুতি দেন, এখনও যারা কাশ্মীরে কাজে গিয়ে আটকে রয়েছেন, যারা ফিরতে পারেন নি তাদের অতি শীঘ্রই ফিরিয়ে আনা হবে। বৃহ্স্পতিবারই দক্ষিণ কাশ্মীরে জঙ্গিহানায় মুর্শিদাবাদের সাগরদিঘীর ৫ শ্রমিকের কফিনবন্দি মৃতদেহ ফিরে আসে গ্রামে। বুধবার রাতেই বিমানে কলকাতায় নামে এই পাঁচজনের দেহ।  সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম।  রাজ্যের পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম এই ঘটনায় কেন্দ্রীয় সরকারের প্রতি ক্ষোভ উগড়ে দেন।

" class="__youtube_prefs__" title="YouTube player" allow="autoplay; encrypted-media" allowfullscreen data-no-lazy="1" data-skipgform_ajax_framebjll="">

 

 

sreemoyee

 

(Visited 22 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here