সুপারি নিয়ে বিবাদের জের, স্বামীর গোপনাঙ্গে আঘাতে মৃত্যু,গ্রেপ্তার স্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক;  সুপারি নিয়ে বিবাদের জেরে স্বামীর গোপনাঙ্গ ধরে ঝুললেন পড়ার অভিযোগ উঠল মহিলার বিরুদ্ধে। সেই ঘটনার জেরে মৃত্যু স্বামী সেকেন্দার আলির। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের খলাইগ্রাম এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ধূপগুড়ি থানার পুলিশ এবং দেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে নিয়ে আসে। পাশাপাশি ঐ অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করে নিয়ে আসা হয় থানায়।

অভিযোগ,  মঙ্গলবার রাতে সেকেন্দার এবং তার দ্বিতীয় স্ত্রী তসিরন খাতুনের সঙ্গে খাবার সুপারী নিয়ে কথা-কাটাকাটি শুরু হয় সেকেন্দারের। সেই কথাকাটাকাটি চলাকালীন তসিরন স্বামীর গোপনাঙ্গ ধরে ঝুলে পড়েন। ঘটনায় অসুস্থ হয়ে পড়েন সেকেন্দার। দ্রুত তাকে নিয়ে আসা হয় ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে। যদিও ঘটনার জেরে খুবই লজ্জিত হয়ে পড়েন  অসুস্থ সেকেন্দার। তৎখনাৎ সেখান থেকে ছুটি নিয়ে বাড়ি চলে যান  সেকেন্দার। কিন্তু বাড়িতে যাবার পর ফের বৃহস্পতিবার থেকে অসুস্থ হয়ে পড়ে ঐ ব্যক্তি। এরপর তাকে ফের জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে  শুক্রবার দুপুরে সেখানে মৃত্যু হয় সেকেন্দারের। এদিকে সেকেন্দারের প্রথম স্ত্রী মর্জিনা খাতুনের অভিযোগ, তসিরনের সঙ্গে সেকেন্দারের প্রায়শই বিবাদ চলত ছোটো ছোটো বিষয় নিয়ে। এদিন ও সুপারি নিয়ে ঘটনাটি শুরু হয়। হঠাৎই তসিরন সেকেন্দারের গোপনাঙ্গ ধরে ঝুলে পড়ে এবং মেরে ফেলবে বলে হুমকি দেয়।

সেকেন্দারের ভাই রেজাউল আলমের দাবি,  ‘’গোপনাঙ্গ ধরে ঝুলে পড়াতেই অসুস্থ হয়ে পড়েন দাদা। এরপর বৃহস্পতিবার দাদা জলপাইগুড়ি চিকিৎসা করাতে যায়। সেখানে সঙ্গে যায় দাদার দ্বিতীয় স্ত্রী তসিরন। সেখানে শুক্রবার দুপুরেই মৃত্যু হয় তার।এরপর দেহ বাড়িতে নিয়ে আসতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার লোকজন’’।

এদিকে মৃতের পরিবারের করা অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে পুলিশ।

@স্বর্ণার্ক ঘোষ

(Visited 86 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here