সন্দেশখালিতে দুষ্কৃতী হামলা, গুলিবিদ্ধ পুলিশ আধিকারিক সহ ৪

এসআই অরিন্দম হালদার

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: সন্দেশখালিতে পুলিশের ওপর দুষ্কৃতী হামলার ঘটনায় গুলিবিদ্ধ পুলিশ আধিকারিক সহ চারজন। উত্তর ২৪পরগনার বসিরহাট মহকুমার সন্দেশখালির থানার খুলনা গ্রামের ঘটনা। শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ এসআই অরিন্দম হালদারের নেতৃত্বে বেশ কয়েকজন পুলিশকর্মী দুষ্কৃতী ধরতে যান। হঠাৎ তাদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তাদের ছোঁড়া গুলিতে জখম হন মোট চারজন। সাব ইন্সপেক্টর অরিন্দম হালদার গুলিতে জখম হন। তাঁকে খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজন এক ভিলেজ পুলিশ বিশ্বজিৎ মাইতি ও সিভিক ভলেন্টিয়ার বাবুসোনা সিংহ দুজনেই কলকাতার বেসরকারি নার্সিং হোমে চিকিৎসাধীন। এদের অবস্থা আশঙ্কাজনক। বাকি এক গ্রামবাসী তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

" class="__youtube_prefs__" title="YouTube player" allow="autoplay; encrypted-media" allowfullscreen data-no-lazy="1" data-skipgform_ajax_framebjll="">

{আরও পড়ুন: সাংবাদিকদের জন্য সামাজিক সুরক্ষা প্রকল্প আনছে রাজ্য সরকার}

বসিরহাট জেলার পুলিশ শনিবার ভোরে আগ্নেয়াস্ত্রসহ দুই কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করে। কেদার সর্দার ও বিধান সর্দার এই দুই দুষ্কৃতীই পুলিশের ওপর আচমকাই বেশ কয়েকজন এই গুলি চালায় বলে অভিযোগ। এদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে জেলার বিভিন্ন থানায়।

" class="__youtube_prefs__" title="YouTube player" allow="autoplay; encrypted-media" allowfullscreen data-no-lazy="1" data-skipgform_ajax_framebjll="">

পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে যান পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বারুই। এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। কি কারণে এই ঘটনা তার তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ।
ঘটনায় নড়েচড়ে বসেছে রাজ্য পুলিশের ডিআইজি থেকে উচ্চপদস্থ আধিকারিকরা।

bipasha

(Visited 60 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here