আজকের গুরুত্বপূর্ণ খবর ৫বিনোদন

রুবেল যখন বাঘ!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ‘ভানুমতীর খেল’-এ ম্যাজিশিয়ান মেঘরাজ সরকারের ভূমিকায় বেশ ভালই সাড়া ফেলেছিলেন রুবেল৷ এবার বাঘের ভূমিকায় দেখা যাবে রুবেলকে। তবে, টেলিদর্শক এখনও তাঁর ব্যাঘ্রমহিমা দেখে উঠতে পারেননি। কারণ গল্প এখনও ততদূর পৌঁছায়নি৷

রুবেলেন মনুষ্য চরিত্রের নাম সিদ্ধার্থ। সে এম বি বি এস ডাক্তার। সে কোথাও চেম্বার করে না। বৃদ্ধাশ্রমে বসসবাসকারীদের চিকিৎসা করে সে৷ তাদের চিকিৎসা করেই তৃপ্তি সিদ্ধার্থর৷ এহেন সিদ্ধার্থ ভালোবাসে রায়াকে৷ কিন্তু রায়াদের বাড়ির মেয়েদের বিয়ে হয় না৷ বিয়ে হলেই অকালবৈধব্য নেমে আসে তাদের জীবনে। আর তাই সিদ্ধার্থর কাছ থেকে পালায় রায়া। সুন্দরবনে পাড়ি দেয় সে। সিদ্ধার্থও ছোটে তার পিছন পিছন। এই মুহূর্তে গল্পের দৌড় এই পর্যন্তই। এবার কি তা হলে আসতে চলেছে সেই সময়, যখন সিদ্ধার্থ পূর্ণিমার রাতে বাঘ রূপ সম্বল করে ছুটবে ব্যস্ত রাস্তার মাঝখান দিয়ে? পূর্ণিমার রাতেই নাকি বাঘের চেহারা ধারণ করে সিদ্ধার্থ।

রুবেলকে চরিত্রটিতে দিব্যি মানিয়েছে। প্রোমোতে তাঁর ব্যাঘ্র ইমেজও বেশ ভাল। প্রশংসনীয় তাঁর মুখমণ্ডলের এক পাশের মেক আপ৷ রায়ার চরিত্রে অভিনয় করছেন ঈশানি দাস। ধারাবাহিকে ‘জুনুন’ ছবির ছায়া থাকলেও তাকে নকল করার চেষ্টা ‘বাঘ বন্দি খেলা’-তে করা হচ্ছে না বলেই খবর। তবে ধারাবাহিকের বিস্তারিত গল্প জানতে চোখ রাখতে হবে প্রতিদিন সন্ধে সাড়ে ৭ টায় টিভির পর্দায়।

(shreyashree)

(Visited 30 times, 1 visits today)

Tags

Related Articles

Back to top button
Close
Close