চোট কাটিয়ে প্রথম টি-টুয়েন্টিতে খেলছেন রোহিত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গেল শুক্রবার অনুশীলনে বাঁ-উরুতে চোট পাওয়ায় অনিশ্চিত হয়ে পড়েছিল দলের হিটম্যান রোহিত শর্মা। অরুণ জেটলি স্টেডিয়ামের প্র্রথম টি-টুয়েন্টির আগে অবশ্য সুখবর মিলল! বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতের প্রধান হয়ে খেলতে পারবেন তিনি।

বিসিসিআইয়ের মেডিক্যাল টিম জানিয়েছে, আগামীকাল রবিবার বাংলাদেশের সঙ্গে সিরিজের প্রথম টি২০ ম্যাচ খেলতে কোনও সমস্যা নেই রোহিতের।

সংবাদমাধ্যমে পেশ করা বিসিসিআইয়ের বার্তায় বলা হয়েছে, ‘নেটে ব্যাট করার সময় বাঁ থাইয়ে চোট পান রোহিত শর্মা। বিসিসিআই মেডিক্যাল টিম নিশ্চিত করেছে চোট সারিয়ে উনি ফিট এবং প্রথম টি২০-তে খেলতে পারবেন।’ এদিন অনুশীলনের সময় তাঁকে নেটে থ্রো ডাউন করছিলেন দলের নতুন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও শ্রীলঙ্কার নুয়ান সেনেভিরত্নে। সেই সময় রোহিত শর্মার চোট লাগে। তিনি নেট ছেড়ে বেড়িয়ে যান এবং আর ব্যাট করতে ফিরে আসেননি।

সম্প্রতি দুরন্ত ফর্মেও রয়েছেন ভারতের হিটম্যান। বিশ্বকাপে পাঁচটি শতরান করেন তিনি। যেটা বিশ্বকাপের রেকর্ড। ঘরের মাঠেও দুর্দান্ত ভারত দল। সম্প্রতি শেষ হওয়া সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ ব্যবধানে হারিয়ে কোহলিরা। দুর্দান্ত ছিলো রোহিতও! টেস্ট ওপেনার হিসেবে আত্মপ্রকাশ করা সিরিজে তিনিটি শতক, ছিলো একটা দ্বিশতকও। সেখানে চোঁখ ধাধাঁনো ছিলো ব্যাটিং গড়। ১৩২.২৫ গড়ে সিরিজের তিন ম্যাচে হিটম্যানের রান ছিলো ৫২৯! তাকে ফিরে পেয়ে স্বভাবতই খুশি ভারত দল।

#Najmul

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here