রিফাত শরীফ কাণ্ডে আদালতে জমা পড়ল মিন্নির জামিনের আবেদন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 5, 2019 | 2:15 pm

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ বহু চর্চিত বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফ খুনের মামলায় আজ সোমবার তাঁর স্ত্রী মিন্নির করা জামিনের আবেদনটি আদালতে দাখিল হয়।
জামিন চেয়ে মিন্নির করা আবেদনটি আদালতে দাখিল করেন জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্না। এছাড়াও ছিলেন আইনজীবী এম মাইনুল ইসলাম ও মাক্কিয়া ফাতেমা ইসলাম। পরে রাষ্ট্রপক্ষের সময়ের আর্জির পরিপ্রেক্ষিতে আদালত আগামীকাল মঙ্গলবার দিন রাখেন।
রাষ্ট্রপক্ষে সময়ের আর্জি জানান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. রেজাউল করিম।
গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে এই নারকীয় ঘটনা ঘটে। ওই ঘটনায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে এই জঘন্য ঘটনা ঘটাতে দেখা যায়। ঘটনার ছ’ দিন পর ২ জুলাই নয়ন বন্ড পুলিশের সঙ্গে গুলির লড়াইতে নিহত হন। রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।
পরে এই মামলা অন্য দিকে মোড় নেয়। এই মামলায় রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকাকে গ্রেফতার করে পুলিশ। পরে তাঁকে রিমান্ডে নেওয়া হয়। পরে জামিন চেয়ে আবেদন করলে গত ২১ জুলাই বরগুনার জ্যেষ্ঠ বিচারক হাকিমের আদালত তা নাকচ করেন। ২৩ জুলাই বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে আয়শা সিদ্দিকা ওরফে মিন্নির পক্ষ থেকে জামিন আবেদন করা হয়। ৩০ জুলাই শুনানি নিয়ে তা নামঞ্জুর করেন আদালত।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট