ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে বৃষ্টির পূর্বাভাস

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে হালকা বৃষ্টির পূর্বাভাস ম্যাঞ্চেস্টারে

ম্যাঞ্চেস্টার: মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। ম্যাঞ্চেস্টারে মেঘে ঢাকা আকাশ সঙ্গে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তবে সেমিফাইনালে অবশ্য রিজার্ভ ডে রয়েছে।

এবারের বিশ্বকাপে বৃষ্টি যেন পিছু ছাড়ছে না ভারত-নিউজিল্যান্ড ম্যাচে।

গ্রুপ লিগে কিউইদের সঙ্গে গত ১৩ জুন নটিংহ্যামেটিম ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিল। কিন্তু বৃষ্টিতে এক বলও খেলা হয়নি। ভেস্তে যায় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুদল। বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচে অবশ্য কিউইদের কাছে হেরেছিল কোহলিরা। অন্যদিকে এবারের বিশ্বকাপে এক নম্বরে থেকে গ্রুপ পর্ব শেষ করেছেটিম ইন্ডিয়া। গতবারের রানার্সনিউজিল্যান্ড চার নম্বরে লিগ শেষ করেছে।

প্রথম সেমিফাইনালে মুখোমুখি হওয়ার আগে মঙ্গলবার ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আকাশ পরিষ্কার থাকলেও হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ম্যাচ শুরুর আগে ভারতীয় সময় সকাল ১১টা থেকে ১২টার মধ্যে বৃষ্টির পূর্বাভাস। এরপর কিছু সময়ের জন্য মেঘ সরে যাবে। কিন্তু টসের সময় কালো মেঘে ঢাকা থাকতে পারে ওল্ড ট্র্যাফোর্ডের আকাশ। ভারতীয় সময় দুপুর ১টা থেকে বিকেল ৪টে পর্যন্ত ম্যাঞ্চেস্টারে আকাশে কালো মেঘ থাকবে ফলে ভারী বৃষ্টির পূর্বাভাস থাকছে। পূর্বাভাস অনুযায়ী ফের বৃষ্টির সম্ভাবনা রয়েছে ভারতীয় সময় সন্ধে ৬টা থেকে ৭টা পর্যন্ত।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here