মাদ্রিদকে টপকে ফের শীর্ষস্থানে বার্সা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মেসির জাদুতে ফের পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে শীর্ষস্থান দখলে নিয়েছে বার্সা। ১৪ খেলায় তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। রিয়ালেরও সমান ম্যাচে পয়েন্ট সমান। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে কাতালানরা।

শেষ দুই মৌসুমে টানা ড্রয়ের পর তৃতীয়বারের চেষ্টায় তারা জয়ের দেখা পেলো ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে। মেসির জাদুতে তারা অ্যাতলেতিকো মাদ্রিদকে হারিয়েছে ১-০ গোলে।

দুটি দলই শিরোপা প্রত্যাশী। তাই উত্তেজনার কমতি ছিল না কোনও অংশে। শেষ ৬ ম্যাচে মাত্র একটি জেতা অ্যাতলেতিকো শুরুতেই চেপে ধরার চেষ্টায় ছিল বার্সাকে। সমানতালে জবাব দিয়েছে বার্সাও। তবে দুই অর্ধে দুই দলেরই প্রচেষ্টাগুলো লক্ষ্যভ্রষ্ট হয়েছে ক্রসবারে লেগে। আবার বার্সা গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন দুর্দান্তভাবে সেভ করেছেন দুটি। ভাগ্যের ছোঁয়া ছিল অ্যাতলেতিকোর বেলাতেও। অল্পের জন্য লাল কার্ড দেখেননি ভিতোলো।

সের্হিয়ো বুসকেৎজ নিষিদ্ধ ও দেম্বেলে ইনজুরিতে থাকায় স্বভাবসুলভ পাসিং গেম উপহার দিতে পারেনি বার্সা। তবে পার্থক্য গড়ে দিয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ম্যাজিক।

আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠা খেলায় শেষ পর্যন্ত সফল ছিলেন লিওনেল মেসিই। কাতালানদের হয়ে খেলতে নামা ৭০১তম ম্যাচে ৮৬ মিনিটে জয়সূচক গোলটি করেন। ডান প্রান্ত দিয়ে ক্ষিপ্রগতিতে ছুটে লুই সুয়ারেসের সঙ্গে ওয়ান-টুতে জালে বল জড়ান তিনি।

#Najmul

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here