আজকের গুরুত্বপূর্ণ খবর ১পশ্চিমবঙ্গ

টোটো কেলেঙ্কারিতে অভিযুক্তে রায়দিঘীর তৃণমূল বিধায়কের ঘনিষ্ঠ!

বাবলু প্রামানিক, রায়দিঘী(দঃ ২৪ পরগণা): রায়দিঘির টোটো কেলেঙ্কারির ঘটনায় গ্রেফতার হল একজন। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সুমন বসু। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ রয়েছে। গুরুত্বপূর্ণ অভিযোগ হল দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে টোটো দেওয়ার নাম করে ৮০ লক্ষ টাকা তুলেছিল সুমন। সুমনের কাছ থেকে ২৮ টি মোবাইল ফোন, ছটি ওয়াকি টকি বাজেয়াপ্ত করা হয়েছে। তার গাড়িতে লাগানো ছিল প্রেস স্ট্রিকার।

নিজেকে তৃণমূলের রায়দিঘির বিধায়িকা দেবশ্রী রায়ের ঘনিষ্ঠ বলে দাবি করেছে সে। অন্যদিকে দেবশ্রী রায় সুমনের বিরুদ্ধে নভেম্বর মাসে প্রতারণার অভিযোগ এনেছিলেন। এই প্রসঙ্গে তিনি বলেছেন ওই লোকটি প্রতারক।

(আরও পড়ুন- রাত পোহালেই শুরু মকর সংক্রান্তির পূণ্যস্নান, ড্রোনের সাহায্যে চলছে নজরদারী)

প্রসঙ্গত, মাস কয়েক আগে রায়দিঘি থেকে বেকার যুবকদের টোটো দেওয়া হবে বলে ৮০ লক্ষ টাকা তোলা হয়েছিল। এই ঘটনায় নাম জড়িয়ে যায় রায়দিঘির বিধায়িকা দেবশ্রী রায়ের‌। স্থানীয় মানুষদের ক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি সুমনের নিজের একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে।

দেবশ্রীর সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কুকুরদের নিয়ে কাজ করতে চেয়েছিলেন। দেবশ্রী রায়ের দাবি সুমন নিজের নাম বলেছিল পূর্ণেন্দু মুখোপাধ্যায় বিভিন্ন জায়গা থেকে তাকে ২ কোটি টাকা জোগাড় করে দেবে বলেছিল সে। তিনি বিশ্বাস করেছিলেন তার কথা কিন্তু বর্তমানে ঠকেছেন তিনি।

 

 

শ্রীময়ী

(Visited 17 times, 1 visits today)

Related Articles

Back to top button
Close
Close