প্রকাশ্যে গুলি কলকাতায়, প্রশ্নের মুখে নিরাপত্তা

রাজাবাজার মোড়ে প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য, গুলিবিদ্ধ যুবক, আটক ৩ সন্দেহভাজন

কলকাতা: গভীর রাতে গুলির শব্দে আতঙ্ক উত্তর কলকাতার রাজাবাজার মোড়ে। বৃহস্পতিবার গভীর রাতে রাজাবাজার মোড়ে আচার্য প্রফুল্লচন্দ্র রোড এবং কেশব সেন স্ট্রিটের সংযোগস্থলে প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হলেন একজন যুবক। গুলিবিদ্ধ ওই যুবকের নাম হল, ইয়াসির মুস্তাফা। নারকেলডাঙা নর্থ রোডের বাসিন্দা ইয়াসিরের বাঁ হাতে গুলি লেগেছে। রক্তাক্ত অবস্থায় তাঁকে নীলরতন সরকার হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত ওই যুবকের শারীরিক অবস্থা স্থিতিশীল। এই ঘটনায় ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার গভীর রাতে বাড়ি ফিরছিলেন নারকেলডাঙা নর্থ রোডের বাসিন্দা ইয়াসির। সেই সময় রাজাবাজার মোড়ে আচার্য প্রফুল্লচন্দ্র রোড এবং কেশব সেন স্ট্রিটের সংযোগস্থলে প্রকাশ্য রাস্তায় আততায়ীরা তাঁকে ঘিরে ফেলে। কোনও একটি বিষয় নিয়ে বচসা চলছিল, তখনই ইয়াসিরকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় আততায়ীরা। প্রকাশ্য রাস্তায় গুলির শব্দে আশেপাশের বাড়ির লোকজন বাইরে বেরিয়ে আসেন। ততক্ষণে আততায়ীরা পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের তত্পরতায় খবর দেওয়া হয় আমহার্স্ট স্ট্রিট থানায়। পরে রক্তাক্ত অবস্থায় ইয়াসিরকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

কী কারণে এই হামলা, তা তদন্ত করে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই সম্ভবত এই হামলা। ইতিমধ্যেই ৩ জনকে আটক করে তদন্ত শুরু করেছে আমহার্স্ট থানার পুলিশ। তদন্তে নেমেছে গোয়েন্দা বিভাগের গুণ্ডাদমন শাখাও। রাতের অন্ধকারে কলকাতার রাস্তায় দুষ্কৃতীদের তাণ্ডব দিন দিন বাড়তে থাকায়, চিন্তার মধ্যে রয়েছে কলকাতা পুলিশ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here