২১-শে জুলাইয়ের প্রস্তুতি মিছিল ঝাড়গ্রামে

0
12

একুশে জুলাইয়ের প্রস্তুতি মিছিল হল ঝাড়গ্রামে

ঝাড়গ্রাম: বিধায়কের গাড়ি ভাঙচুরের প্রতিবাদে ও একুশে জুলাই প্রস্তুতি হিসেবে এক মিছিল করল ঝাড়গ্রামের নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেস। শুক্রবার ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর থেকে বড়ডাঙ্গায় এক মিছিলের আয়োজন করেছিল ব্লক তৃণমূল। এদিনের মিছিলে নেতৃত্ব দেন নয়াগ্রাম ব্লকে তৃণমূলের সভাপতি উজ্জ্বল দত্ত।

উল্লেখ্য, গত ৬ জুলাই রাতে নয়াগ্রামের বড়ডাঙ্গা এলাকায় নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মুর গাড়ি আটকে ভাঙচুর করার অভিযোগ উঠেছিল বিজেপির বিরুদ্ধে। ওই ঘটনায় অভিযুক্ত চারজন বিজেপির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিন সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে এবং আগামী একুশে জুলাই এর প্রস্তুতি হিসেবে এই পদযাত্রা করে শাসক দল। রামচন্দ্রপুর থেকে বড়ডাঙ্গা পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা পদযাত্রা করেন তৃণমূলের কর্মী সমর্থকেরা।

এদিন এই পদযাত্রা ও মিছিলে কয়েক হাজার মানুষজন পা মেলায়। উপস্থিত ছিলেন নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত এবং পশ্চিম মেদিনীপুরের তৃণমূল নেতা নির্মল ঘোষ সহ একাধিক তৃণমূলের নেতা কর্মীরা। এবিষয়ে নয়াগ্রামের ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত বলেন, সিপিএমের কমরেড হার্মাদরা গেরুয়া জামা গায়ে আবার সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করছে। মানুষকে ভয় দেখিয়ে ক্ষমতায় আসা যায় না। হাজার চেষ্টা করলেও ওরা ক্ষমতায় আসতে পারবে না। আর এই সন্ত্রাসের বিরুদ্ধে আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করবো।

(Visited 2 times, 1 visits today)