কালনায় ফের পৃথক পথ দুর্ঘটনায় মৃত ১, আহত ১

লক্ষ্মীশ্রী রায়, কালনাঃ পূর্ব বর্ধমানের কালনায় বাস দুর্ঘটনা এখনো বেশ টাটকা। আর তার মধ্যেই কালনা ও মন্তেশ্বরে ঘটে গেলো আরো দুটি পৃথক দুর্ঘটনা। এই দুই ঘটনায় একজন মারা যান এবং গুরুতর আহত হয়েছেন আরও একজন জন। মৃত ব্যক্তির নাম সনাতন দাস(৪৬)। তার বাড়ি কালনার কাঁকুড়িয়া এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে যান কালনা থানার পুলিশ। এরপরেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায় যে, কালনার আটঘরিয়া-সিমলন পঞ্চায়েতের মছলন্দপুর সিমলন সিদ্ধেশ্বরী বালিকা বিদ্যালয়ের সামনে কালনা-বর্ধমান রোডের ধারে ফুচকা বিক্রি করছিলেন সোনা দাস নামে এক ব্যক্তি। শুক্রবার বিকেলের দিকে একটি সবজিবোঝাই ম্যাটাডোর গাড়ি তাকে সজোরে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়ির গতি এতটাই বেশি ছিলো যে স্কুলের পাঁচিল পর্যন্ত ভেঙ্গে যায়। গাড়ির চালক পলাতক। কালনা থানার পুলিশ গাড়িটিকে আটক করেছেন।

অন্যদিকে শুক্রবার সাতসকালেই মন্তেশ্বরের মিরপুর এলাকায় মালডাঙ্গা-মেমারি রাস্তার উপর উল্টে যায় একটি পাথর বোঝাই বড়ো ট্রাক। এই ঘটনায় ট্রাকচালক জখম হন। এরপরেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ট্রাকটি একটি কাঁচা ঘরের উপর পড়লে ঘরটি ভেঙ্গে যায়। ওই ঘরের ভিতর ঘুমন্ত অবস্থায় থাকা ব্যক্তি ভাগ্যক্রমে বেঁচে যান বলে জানান স্থানীয়রা।

MIJANUR

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here