তরুণীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, গ্রেফতার যুবক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | August 11, 2019 | 4:59 pm

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: ফেসবুকে ভুয়ো পরিচয় দিয়ে তরুণীর সঙ্গে সর্ম্পক। পরে ওই তরুণীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার অভিযোগে শনিবার উদয়নারায়নপুর থানার পুলিশ দক্ষিন দিনাজপুরের হরিরামপুর থানার কানাইপুরের বামনডাঙ্গা থেকে তাসরুল হক ওরফে সানাউল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করল। থৃতের বিরুদ্ধে পুলিশ ৪০৬, ৪০৯, ৩৫৪ (বি), ৫০৬ ও তথ্য প্রযুক্তি আইনে ৬৬/ই ও ৬৭/এ ধারায় মামলা রুজু করেছে। ধৃতকে রবিবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। পুলিশ অভিযুক্ত যুবকের মোবাইল বাজেয়াপ্ত করেছে।

পুলিশ সূত্রে খবর, বছর খানেক আগে ফেসবুকের মাধ্যমে তাসরুলের সঙ্গে উদয়নারায়নপুরের দেবীপুর গ্রাম পঞ্চায়েতের মানশ্রী গ্রামের এক তরুণীর পরিচয় হয়। অভিযোগ, সেই সময় তাসরুল নিজেকে রাহুল বলে পরিচয় দেয়। দীর্ঘদিন ধরে তাসরুল ফেসবুক ছাড়াও হোয়াটসঅ্যাপে তরুণীর সঙ্গে বন্ধুত্ব পাতানোর সূযোগে ভিডিও কলের মাধ্যমে তরুণীর বেশ কিছু আপত্তিকর ছবি আপলোড করে নেয় এমনকি তাসরুলের ফাঁদে পা দিয়ে তরুণী তার বেশ কিছু আপত্তিকর ছবি হোয়াটসঅ্যাপে তাসরুলকে দেয়। অভিযোগ দীর্ঘদিন ধরে দুজনের মধ্যে আলাপচারিতা চলতে থাকায় তাসরুলের সঙ্গে তরুনীর সর্ম্পকে গড়ে উঠলেও সম্প্রতি তরুনী জানতে পারে তাসরুল তার কাছে নিজের পরিচয় গোপন করে রাহুলের মিথ্যা পরিচয় দিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই তরুণী তাসরুলকে এড়িয়ে চলতে থাকে এমনকি সে তাসরুলের সঙ্গে সমস্ত সর্ম্পক ছিন্ন করে দেয়। অভিযোগ, এরপরেই তাসরুল ফেসবুকে তরুণীর নামে একটি ভুয়ো এ্যাকাউন্ট খুলে তাতে মেয়েটির বিভিন্ন আপত্তিকর ছবি আপলোড করে দেয়। পরে তরুণী বিষয়টি জানতে পেরে উদয়নারায়নপুর থানায় তাসরুলের নামে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ শনিবার দক্ষিণ দিনাজপুর থেকে তাসরুলকে গ্রেফতার করে।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট