নুসরতকে প্রথম আইবুড়ো ভাত খাওয়ালেন তাঁর ম্যানেজার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | June 12, 2019 | 1:12 pm

রাজনীতির মঞ্চে জিততে না জিততেই বিয়ের পিড়িতে নুসরত। আর মাত্র কটা দিন তারপরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী তথা বসিরহাটের সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ নুসরত জাহান। তারই মাঝে  নুসরত  প্রথম আইবুড়ো  ভাত খেলেন তাঁর সর্বক্ষণের সঙ্গী অভিষেক মজুমদারের হাতে  । আর সেই ছবি ইন্সট্রাগ্রামে নিজেই পোস্ট করলেন তারকা সাংসদ।

রাজনীতির ময়দানে সাফল্যের পরই অভিনেত্রী নুসরতের নয়া ইনিংস শুরু করার খবর পাওয়া গিয়েছিল। হাতে গোনা আর মাত্র কটা দিন। তারপরই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নুসরত জাহান। সময় কম। তাই নায়িকা তথা এই তারকা সাংসদের ব্যস্ততা এখন তুঙ্গে।ইতিমধ্যেই  শুরু হয়ে গেলো আইবুড়ো ভাত পর্ব।

এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন নিখিল জৈন৷ আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত৷ এই হল ‘পাত্র পরিচয়’। নুসরতের সঙ্গে তাঁর আলাপ কর্মসূত্রেই। দেশের বাইরেই ইস্তানবুলে নুসরত এবং নিখিলের চার হাত এক হবে। যার জন্য হবু দম্পতি ইতিমধ্যেই ইস্তানবুলের এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন দিন তিনেকের জন্য। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ জুনের ১৯ তারিখেই নিকাহ সারছেন নুসরত।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট