প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিজনক পোস্ট করে বিতর্কে জড়ালেন সঙ্গীত শিল্পী হার্ড কৌর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে টুইটারে আপত্তিজনক একটি ভিডিয়ো পোস্ট করে বিতর্কে জড়ালেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী হার্ড কৌর। বন্ধ করে দেওয়া হয়েছে শিল্পীর টুইটার অ্যাকাউন্টটি।
খালিস্তান সমর্থকদের সঙ্গে নিয়ে দুমিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিয়োটিতে শিল্পীকে হার্ড কৌরকে দেখা গেছে। ভিডিয়োটি মাধ্যমে হার্ডকে খালিস্তান আন্দোলনের বিষয়ে কথা বলতে শোনা গেছে। সেইসঙ্গে এই ভিডিয়ো বার্তার মাধ্যমে খালিস্তান সমর্থকদের সঙ্গে নিয়ে নরেন্দ্র মোদী ও অমিত শাহকে চ্যালেঞ্জ জানাতেও দেখা গিয়েছে। ভিডিয়োটিতে মোদী ও অমিত শাহের উদ্দেশ্যে প্রায় অর্থহীন ভাষায় মন্তব্য করতে দেখা যায় হার্ডকে। কিছুক্ষণের মধ্যেই হার্ড কৌররের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিয়ো পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই হার্ড ইন্সটাগ্রামে ” উই আর ওয়ারিওরস” নামে নিজের গানের একটি ভিডিয়ো পোস্ট করেন। যে ভিডিয়োটি তৈরি হয়েছে খালিস্তান সমর্থকদের নিয়ে।
প্রসঙ্গত, পাঞ্জাব প্রদেশের একাংশ শিখদের দীর্ঘদিনের দাবি খালিস্তানকে আলাদা দেশ হিসেবে ঘোষণা করুক সরকার।
এর আগেও হার্ড কৌর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও আর এস এস প্রধান মোহন ভাগবতের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে রাষ্ট্রদ্রোহের অপরাধে অভিযুক্ত হন।
হার্ড কৌর তাঁর সঙ্গীতের জন্যই অধিক জনপ্রিয়। “জনি গদ্দার’ সিনেমায় হর্দের মুভ ইয়োর বডি, “লাকি বয়” তে তার গলায় ‘বাচনা এ হাসিনো’, “এবিসিডি” তে “সদ্দা দিল ভি তু” তাকে জনপ্রিয়তা এনে দিয়েছেন। এছাড়া ২০১১ সালে বলিউডে পাতিয়ালা হাঊসে সিনেমায় অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতেও দেখা গিয়েছিল তাঁকে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here