ঢাকা ছাড়লেন মোমিনুল-মিরাজরা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভারতের বিপক্ষে দু’ম্যাচের ঐতিহাসিক টেস্ট ম্যাচ খেলতে ঢাকা ছেড়েছে বাংলাদেশ টেস্ট দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মুমিনুল হক এবং দলের বাকি খেলোয়াড়রা।

আজ সকালে কলকাতা হয়ে নাগপুরের উদ্দেশ্যে অধিনায়কসহ ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজ, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাইম হাসান, এবাদত হোসেন ও আবু জায়েদ চৌধুরিরা ঢাকা ছেড়েছে।

ইন্দোরে আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। তবে ইডেন গার্ডেন্সে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট নিয়ে উন্মাদনা তুঙ্গে। ২২ নভেম্বর থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্ট নিয়ে আয়োজনে ভরপুর করে রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ঐ টেস্ট হবে দিবা-রাত্রির। এই প্রথম দিবা-রাত্রির টেস্ট খেলবে ভারত-বাংলাদেশ উভয় দলই।

জুয়াড়ির তথ্য গোপনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের জন্য নিষিদ্ধ আছেন বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। আর নিজের স্ত্রীকে সময় দেয়ার জন্য সিরিজ খেলছেন না তাদের ওপেনার তামিম ইকবাল।

ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল : মোমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজ, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাইম হাসান, এবাদত হোসেন ও আবু জায়েদ চৌধুরি।

#Najmul

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here