শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার যুবক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক | July 10, 2019 | 1:30 pm

চলন্ত বাইক থেকে শ্লীলতাহানি, গ্রেফতার যুবক

কলকাতা: চলন্ত বাইক থেকে শ্লীলতাহানি করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃত যুবকের নাম বিকাশ কুমার গুপ্তা (৩০)। তাঁর নামে প্রথম অভিযোগ জমা পড়ে চলতি বছরের এপ্রিল মাসে। তারপর থেকেই লাগাতার তদন্ত চালিয়ে প্রায় ৩ মাসের মাথায় তাঁকে গ্রেফতার করল লেক থানার পুলিশ। সে পেশায় একজন জল সরবরাহকারী বলে খবর পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে, ধৃত যুবকের বিরুদ্ধে গত ৩ মাস ধরে একাধিক অভিযোগ জমা পড়ছিল লেক থানায়। এপ্রিল মাসের পরে আরও দু’টি অভিযোগ জমা পড়ে মে ও জুন মাসে। তারপর থেকেই ওই যুবকের খোঁজে সক্রিয় হয় পুলিশ।কিন্তু গাড়ির নম্বর না পাওয়ায় ওই যুবককে খুঁজতে অনেকটাই বেগ পেতে হয় পুলিশকে। পরে যে সমস্ত এলাকা থেকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে সেই সমস্থ এলাকার সিসিটিভি ফুটেজ খুঁজে বের করে গ্রেফতার করা হয় ওই যুবককে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রত্যেকটি এলাকাতেই যে ছেলেটিকে বাইক থেকে শ্লীলতাহানি করতে দেখা গেছে তাঁর বাইকে ছিল জলের জ্যারিকেন। এরপর এই সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিশ। সেই সমস্থ এলাকার জল সরবরাহকারীদের ওপর নজর রাখতে শুরু করে পুলিশ। তারপরেই অভিযুক্ত লেক গার্ডেন্সের বাসিন্দা বিকাশকুমার গুপ্তাকে গ্রেফতার করে পুলিশ।

ক্লিক করুন এখানে, আর চটপট দেখে নিন ৪ মিনিটে ২৪টি টাটকা খবরের আপডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *