মোদিকে সাপ দিয়ে মারতে চাওয়া পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও ফাঁস

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপের ছোবলে হত্যা করার ইচ্ছা প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছিলেন।

শুধু তাই নয়, মোদিকে বোমা মেরে উড়িয়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন ওই নারী। এবার তার ঘনিষ্ঠ ছবি এবং বেশ কিছু অশালীন ভিডিও ফাঁস হয়েছে টুইটারে। এগুলো ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে সেগুলো ভাইরালও হয়েছে। যদিও ইতোমধ্যে সে সব ভিডিও সরিয়ে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ।

সংবাদমাধ্যমের খবরে জানা যায়, পাকিস্তানের সেনা মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ার পর বৃহস্পতিবার মধ্যরাতে রাবির এসব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। এরপরই সেগুলো ভাইরাল হয়।

এ নিয়ে আসিফ গফুরকেই দুষছেন সবাই। ওই গায়িকার ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

এর আগে কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা বিলোপের ঘটনায় নরেন্দ্র মোদির মৃত্যু কামনা করে আলোচনায় আসেন গায়িকা রাবি।

সেপ্টেম্বরের গোড়ার দিকে একাধিক সাপ আর কুমির সঙ্গে নিয়ে গায়িকা রাবি একটি ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে টুইটারে। সেখানে তিনি এগুলো মোদিকে উপহার হিসেবে পাঠাতে চান বলেও জানিয়েছেন। তার পাঠানো এসব সাপের বিষে মোদি যাতে মারা যান সেই প্রার্থনা করেছেন ওই নারী।

#Najmul

(Visited 46 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here